তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা

মার্চ ৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

একুশের ভোটের দামামা বেজে গিয়েছে পশ্চিমবঙ্গে। এবারের ভোটে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা বোঝার জন্য রাজনৈতিক বিশেষজ্ঞ হওয়ার দরকার নেই। তবে এবার ভোটের আগে তৃণমূল ও বিজেপির লড়াই শুরু হয়ে গিয়েছে গ্ল্যামার দুনিয়ায়।

এককথায় হাড্ডাহাড্ডি লড়াই চলছে দুই শিবিরের। এক পক্ষ টলিউডের কোন তারকাকে দলে যোগ করাচ্ছে তো পরের দিন অপর পক্ষ দলীয় পতাকা হাতে তুলে দিচ্ছে আরেক তারকাকে। শ্রাবন্তী বিজেপিতে যোগ দেয়ার ৪৮ ঘন্টা না পেরুতেই এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

বুধবার সকালে তৃণমূল ভবনে এসে পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসুর হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে নেন তিনি।

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সায়নন্তিকা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাকে যোগ্য মনে করেছেন মানুষের সেবা করার জন্য। তৃণমূলে যোগ দিয়ে দিদির বিশ্বাসের মর্যাদা যাতে তিনি রাখতে পারেন সেজন্য সকলের সহযোগীতা চান তিনি। তৃণমূলে অফিসিয়ালি আজ যোগ দিলেও গত ১০ বছর ধরে তিনি দিদির পাশে রয়েছেন বলে জানান।

তিনি বলেন, এবার সঠিক সময় এসে গিয়েছে, বাংলার মানুষের নিজের ইচ্ছের কথা প্রকাশ করার। প্রত্যেকে এগিয়ে আসুন, দিদির পাশে থাকুন বলে আহ্বান জানান সায়ন্তিকা। পাশাপাশি বাংলা নিজের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায় বলে ‘জয় বাংলা’ স্লোগান দিতেও শোনা যায় সায়ন্তিকাকে।