তিন বছর পর বড়পর্দায় অপু বিশ্বাস

তিন বছর পর বড়পর্দায় অপু বিশ্বাস

মার্চ ২৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

তিন বছর পর আবারও বড়পর্দায় হাজির হলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ‘প্রিয় কমলা’ সিনেমাটি।

এর আগে ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে ‘পাংকু জামাই’ নিয়ে বড়পর্দায় দেখা দিয়েছিলেন অপু বিশ্বাস। এরপর একাধিকবার তার সিনেমা মুক্তির ঘোষণা আসলেও মুক্তি পায়নি। অবশেষে মুক্তি পেল তার নতুন সিনেমা ‘প্রিয় কমলা’।

শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় এ সিনেমায় অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সিনেমাটি রাজধানীর স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার শাখা এবং যমুনা ব্লকবাস্টার সিনেমাতে প্রদর্শন চলছে।

সিনেমাটি গত বিজয় দিবসে মুক্তির কথা থাকলে কিছু জটিলতায় তা সম্ভব হয়নি। ‘প্রিয় কমলা’য় অপু বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন। এবারই প্রথম এ ধরনের চরিত্র নিয়ে দর্শকদের সামনে আসলেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস অভিনীত কলকাতার সিনেমা ‘শর্টকাট’। জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল। এটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ ছাড়া ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ ও ‘ছায়াবৃক্ষ’ নামে আরও দুটি সিনেমার কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। এ সিনেমা দুটি চলতি বছরেই মুক্তির কথা রয়েছে।