কেঁদে ফেলেছিলেন সন্দীপ্তা

কেঁদে ফেলেছিলেন সন্দীপ্তা

মার্চ ১৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

অঞ্জনের পরিচালনায় হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এ অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন।
পরিচালক নিজে ফোন দিয়ে তার সঙ্গে কাজের আগ্রহ প্রকাশ করেছিলেন বলে জানান সন্দীপ্তা সেন।

এটি অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ। পরিচালনার সঙ্গে অভিনয়ও করেছেন এই গায়ক, পরিচালক ও অভিনেতা।

সন্দীপ্তার সঙ্গেও কিছু দৃশ্যে দেখা যাবে তাকে। সন্দীপ্তার চরিত্রের নাম ডা. নিমা প্রধান। চিরাচরিত ‘পাশের বাড়ির মেয়ে’ নয়, কিছুটা ধূসর চরিত্রে সামনে আসবেন সন্দীপ্তা।

অভিনেত্রীর দাবি, এ রকম চরিত্রে দর্শক তাকে আগে দেখেননি। প্রথমবার অঞ্জনের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? উচ্ছ্বাস স্পষ্ট অভিনেত্রীর কণ্ঠে, “অঞ্জনদা’র সঙ্গে কাজ করা মানে আমার কাছে একটা ওয়ার্কশপের মতো। অনেক কিছু শিখেছি। কাঁদার দৃশ্যে গ্লিসারিন অবধি ব্যবহার করতে হয়নি। অঞ্জনদা এমন কিছু একটা বলতেন, আমি নিজেই কাঁদতে শুরু করতাম।”

এ ওয়েব সিরিজের বেশ কিছু অংশ শুটিং করা হয় দার্জিলিংয়ে।

ক্যারিয়ারের বেশির ভাগই মেগা ধারাবাহিকে অভিনয় করেছেন সন্দীপ্তা সেন। থ্রিলার ঘরানায় অভিনয়ের সুযোগ আসবে, এমনটা ভাবেননি তিনিও। সন্দীপ্তার ভাষ্য, “অঞ্জনদা, মণিদা আমার উপর ভরসা না করলে হয় তো এই সুযোগটা আসত না। যে দিন জানলাম আমি চরিত্রটা করছি খুব নার্ভাস হয়ে গিয়ছিলাম।”

প্রথমবার অঞ্জনের সঙ্গে অভিনয়ের ব্যাপারে অভিনেত্রী বলেন, “ওই দিনটা আমার সারা জীবন মনে থাকবে। শটের পর আমাকে জড়িয়ে ধরেছিলেন অঞ্জনদা। ঘরে এসে কেঁদে ফেলেছিলাম।”

সন্দীপ্তা সেন ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী, সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, রাজদীপ গুপ্ত, রজত গঙ্গোপাধ্যায়, সুপ্রভাত দাস।