আবারো বাংলাদেশের সিনেমায় কলকাতার রুপসা

আবারো বাংলাদেশের সিনেমায় কলকাতার রুপসা

মার্চ ২৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

টালিগঞ্জ চলচ্চিত্রের পরিচিত মুখ রুপসা মুখোপাধ্যায়। দেশের সীমানা পেরিয়ে বাংলাদেশের সিনেমায়ও অভিনয় করেছেন। ‘গ্যাংস্টার’ সিনেমায় শান্ত খানের সঙ্গে জুটি বেঁধেছেন রুপসা। শাহীন সুমন পরিচালিত ছবিটি বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মাঝেই বাংলাদেশের আরো একটি নতুন ছবিতে নাম লেখালেন এই টলি সুন্দরী।

এই ছবিতেও শান্ত খানের বিপরীতে কাজ করতে যাচ্ছেন রূপসা। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘প্রিয়ারে’ নামের সিনেমাটি। এটি পরিচালনা করবেন পূজন মুজুমদার। এই সিনেমার মাধ্যমে নির্মাতা হিসেবে পূজনের অভিষেক হতে যাচ্ছে।

‘প্রিয়ারে’ সিনেমার নায়ক শান্ত খান জানান, এপ্রিল মাসের প্রথম সপ্তাহে থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। সেই প্ল্যান করেই প্রস্তুতি নিচ্ছি আমার।

বাংলাদেশের নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে রুপসা বলেন, ছবিতে বাংলাদেশের চাঁদপুর জেলায় মেয়ের ভাষায় কথা বলতে হবে। বর্তমানে চাঁদপুরের ভাষা শেখার পাশাপাশি নিজের চরিত্রে ফুটিয়ে তোলার প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিকঠাক থাকলে এপ্রিলে বাংলাদেশ আসবো।

রুপসা মুখোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুটা হয়েছিলো ওড়িয়া ছবি দিয়ে। এরপর থিতু হন কলকাতার মেগা সিরিয়ালগুলোতে। ভালোবাসা ভালোবাসা, এসো মা লক্ষ্মী, শ্রীকৃষ্ণ সিরিয়ালগুলো তাকে জনপ্রিয় করে তুলেছে। পথিকৃৎ বসু পরিচালিত ‘কে তুমি নন্দিনী’ ছবি দিয়ে আলোচনায় আসেন তিনি। ছবিতে তার বিপরীতে ছিলেন বনি সেনগুপ্ত।