অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক

অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক

মার্চ ১১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ক্যারিয়ারের হাল খাতায় যুক্ত হচ্ছে নতুন নতুন সংযোজন। একাধারে বিশ্বসুন্দরী, অভিনেত্রী, গায়িকা, লেখক, প্রযোজক, ইউনিসেফের শুভেচ্ছাদূত, সবশেষ তিনি যুক্ত হয়েছেন ব্যবসায়। এই অভিনেত্রীর সুসজ্জিত ক্যারিয়ারে যুক্ত হলো আরও একটি পালক। ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন তিনি। সঙ্গে থাকবেন স্বামী মার্কিন গায়ক নিক জোনাস।

বৃহস্পতিবার (১১ মার্চ) মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই এই তথ্য জানিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে তার সঙ্গে নিক জোনাসকেও দেখা গেছে।

ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘হেয় অ্যাকাডেমি, আমি একা অস্কার মনোনয়ন ঘোষণা করতে পারি কি? মজা করলাম, তোমাকে ভালোবাসি নিক জোনাস! আগামী সোমবার (১৫ মার্চ) প্যাসিফিক টাইম সকাল ৫টা ১৯ মিনিটে আমরা অস্কার মনোনয়ন ঘোষণা করব, খুবই উচ্ছ্বসিত। অ্যাকাডেমির টুইটার অ্যাকাউন্টে এটি সরাসরি দেখতে পাবেন।’

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক আসর অস্কার। যেখানে বিশ্ব রূপালি জগতের অসাধারণ পেশাদার যেমন পরিচালক, অভিনেতা এবং লেখকদের কাজকে সম্মানে ভূষিত করা হয়। প্রতি বছর ফেব্রুয়ারিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে করোনাভাইরাসের কারণে এবারের আসরের অনুষ্ঠান পিছিয়ে আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে। ডলবি থিয়েটারসহ একাধিক স্থান থেকে এটি সরাসরি প্রচার হবে।