অপূর্বর আহ্বান

অপূর্বর আহ্বান

মার্চ ৩১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

টেলিভিশন নাটকে এক যুগেরও বেশি সময় ধরে আধিপত্য বিস্তার করে আসা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। শুধু নাটক বা টেলিফিল্মই নয়, সিনেমাতেও কাজ করেছেন তিনি। তবে সিনেমাতে নিয়মিত হননি এই অভিনেতা।

এবার ওয়েব ফিল্মে কাজ করলেন তিনি। শিহাব শাহীন পরিচালিত ওয়েব ফিল্মটির নাম ‘যদি কিন্তু তবুও’। এতে অপূর্বর বিপরীতে রয়েছেন গ্ল্যামার গার্ল নুসরাত ফারিয়া। সিনেমায় এবারই প্রথম তারা জুটি বেঁধেছেন।

অপূর্ব বলেন, ‘আমার অভিনীত অনেক ভালো গল্পের নাটক নির্মাণ করেছেন শিহাব ভাই। তার নাটকে অভিনয় করে অনেক প্রশংসা পেয়েছি। তার সঙ্গে কাজের বোঝাপড়াটা ভালো। ‘যদি কিন্তু তবুও’ আমাদের সেই বোঝাপড়ার অন্যতম শ্রেষ্ঠ একটি কাজ। শিহাব ভাই যেমন তার সর্বোচ্চটুকু দিয়ে কাজটি শেষ পর্যন্ত দর্শকের কাছে নিয়ে এসেছেন। আমিও এই সিনেমার জন্য নিজেকে পুরোপুরি নিবেদিত করেছি।

অপূর্ব আরও বলেন, বিয়ের আগের দিন যখন বর কনে সিদ্ধান্তহীনতায় ভোগে তখন আসলে অবস্থা কেমন হতে পারে, এই নিয়ে সিনেমার গল্প সাজানো হয়েছে। এরই মধ্যে ট্রেলারটি প্রশংসিত হয়েছে। আমার বিশ্বাস দর্শকদের ভালোবাসায় সিক্ত হবে এই সিনেমার গল্প, পরিচালক ও শিল্পী-কলাকুশলী সবাই। ওয়েব ফিল্মটি সবাইকে দেখার আহ্বান জানালাম।’

আগামী ১ এপ্রিল ওয়েব ফিল্মটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির কথা রয়েছে। এতে অপূর্ব ও নুসরাত ফারিয়া ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ইমতু রাতিশসহ অনেকে।

অপূর্ব বর্তমানে ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ইতোমধ্যেই তিনি শেষ করেছেন মাহমুদুর রহমান হিমির পরিচালনায় একটি কাজ। এতে তার বিপরীতে রয়েছেন মেহজাবিন চৌধুরী।