মান-অভিমান ভুলে একসঙ্গে রিয়াজ-পূর্ণিমা

মান-অভিমান ভুলে একসঙ্গে রিয়াজ-পূর্ণিমা

ফেব্রুয়ারি ১৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

সাড়া জাগানো চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক রিয়াজ জুটি বেঁধে বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন। সর্বশেষ ২০১৪ সালে মুক্তি পায় এ জুটির সিনেমা। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লোভে পাপ পাপে মৃত্যু’র পর আর একসঙ্গে দেখা যায়নি।

ব্যক্তিগত সম্পর্কের অবনতির কারণেই তাদের দুজনকে আর একত্রে দেখা যায়নি। তবে এবার বরফ গললো তাদের সম্পর্কের। কাজ করলেন একসঙ্গে।

একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানের উপস্থাপনা করছেন পূর্ণিমা। আর সেই অনুষ্ঠানে পূর্ণিমার সঙ্গে দেখা যাবে রিয়াজকেও। দেশ টিভিতে প্রচারিতব্য ‘পূর্ণিমার আলো’ নামের ৫২ পর্বের এই অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে থাকবেন রিয়াজ। এছাড়া থাকবেন ফেরদৌস। তারা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

পূর্ণিমা বলেন, দেশ টিভি কর্তৃপক্ষের সঙ্গে মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চুক্তি করবো। আমি চলচ্চিত্রের একজন শিল্পী। তবে উপস্থাপনা করতেও বেশ ভালো লাগে। এর মধ্যে বেশ আনন্দ আছে। সরাসরি দর্শকের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। কাজটি বেশ উপভোগ করি।

তিনি জানান, ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি প্রচারিত হবে। এরপর থেকে প্রতি শনিবার রাতে অনুষ্ঠানটি নিয়মিত দেখা যাবে। প্রতি পর্বে থাকবেন বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতি।