ভালোবাসা দিবসে নিশোর ১৫, অপূর্বর ৯

ভালোবাসা দিবসে নিশোর ১৫, অপূর্বর ৯

ফেব্রুয়ারি ১৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

সময়ের দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো। জনপ্রিতার বিচারে কেই কারো চেয়ে পিছিয়ে নেই। কিন্তু এবার ভালোবাসা দিবসে অপূর্বর চেয়ে নয় সংখ্যা এগিয়ে রইলন নিশো।

আজ ভালোবাসা দিবসে অপূর্ব অভিনীত ছয়টি নাটক বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। অপরদিকে আফরান নিশো অভিনীত ১৫টি নাটক প্রচারিত হবে বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে। সেই হিসাবে অপূর্বর চেয়ে নিশো অভিনীত নয়টি নাটক বেশি প্রচার হবে।

মিজানুর রহমান আরিয়ান ভালোবাসা দিবসের জন্য নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ নাটকটি। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি নামের একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

আফরান নিশো ও মেহজাবিনকে নিয়ে তিনটি নাটক নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকগুলো হলো ‘সিদ্ধান্ত’, ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ এবং ‘মেরুন’।

আফরান নিশো অভিনীত ‘বিলোপ’ নামের নাটক পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব। নাটকটি ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচারিত হবে।

ভিকি জাহেদ পরিচালিত ‘মাজনু’ নামের একটি নাটক ভালেবাসা দিবস উপলক্ষে লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। একই পরিচালকের ‘ভুলজন্ম’ আরটিভিতে প্রচারিত হবে। এ ছাড়া, ‘ছন্দপতন’ নামের আরেকটি নাটক প্রচারিত হবে। সবগুলো নাটকে অভিনয় করেছেন আফরান নিশো।

ভালোবাসা দিবসে ‘নৈব নৈব চ’ নাটকে দেখা যাবে আফরান নিশোকে। রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো। এটি ভালোবাসা দিবস উপলক্ষে গতকাল মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রচার হয়েছে।

মাসুম শাহরিয়ার পরিচালিত আফরান নিশো অভিনীত ‘ভুলতে পারি না’ নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে।

মেহেদী হাসান জনির পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি আজ শনিবার রাত ১০টায় একটি ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর।

‘আবার ভালোবাসার সাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ভালোবাসা দিবসে একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে। নাটকে জুটি হয়েছেন নিশো-মেহজাবিন।

আফরান নিশো অভিনীত ‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। ভালোবাসা দিবস উপলক্ষে এটি প্রচারিত হবে।

মহিদুল মহিম পরিচালিত ‘বান্টি বানু’ নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ও অপূর্ব অভিনীত ‘ভুলবশত’ নাটকটি আজ জি সিরিজ ইউটিউব চ্যানেলে দেখা যাবে। নাটকে অপূর্বর বিপরীতে আছেন সাবিলা নূর।

সাগর জাহান পরিচালিত ‘মেঘ দেখাবো তোমায়’ নাটকটি আজ রাত সাড়ে ৯টায় বাংলা ভিশনে প্রচারিত হবে। নাটকে অপূর্বর বিপরীতে আছেন তাসনিয়া ফারিন।

নাজমুল রনি পরিচালিত ‘মেডেল’ নাটকটি আজ সন্ধ্যে পৌনে ৭টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে। এ নাটকটিতেও অপূর্বের সঙ্গে আছেন সাবিলা নূর।

মহিদুল মহিম পরিচালিত ‘টিপু সুলতানা’ প্রচারিত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। এখানেও বিপরীতে সাবিলা নূরকে দেখা যাবে।

এ ছাড়াও, সঞ্জয় সমাদ্দার পরিচালিত ও অপূর্ব অভিনীত ‘কভার পেজ’ নাটকটিও আজ ভালোবাসা দিবসে প্রচারিত হবে।