ব্যস্ত বিপাশা

ব্যস্ত বিপাশা

ফেব্রুয়ারি ২৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই ছবির আলোচিত নাম বিপাশা কবির। পরিচালক শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে।

এদিকে মহামারি করোনার পর ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন শোবিজ তারকারা। সেই কাতারে আছেন নায়িকা বিপাশা কবিরও। বর্তমানে একসঙ্গে দুটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি আকাশ আচার্য্য’র ‘পরাণে পরাণ বান্ধিয়া’ এবং অন্যটি রেজা হাসমতের ‘জেদী মেয়ে’। দুই ছবির গল্পই মূলত তাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে।

‘পরাণে পরাণ বান্ধিয়া’তে বিপাশা কবির একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তার ভাষ্যমতে, এই ধরনের চরিত্রে এর আগে তার কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। অন্যদিকে ‘জেদী মেয়ে’ ছবিতে জেদী মেয়েটাই তিনি।

গেলো ২৪ ফেব্রুয়ারি ‘পরাণে পরাণ বান্ধিয়া’ ছবির কাজ শুরু হয়েছে। অন্যদিকে ‘জেদী মেয়ে’ ছবির কাজ শুরু হয়েছে ২৬ ফেব্রুয়ারি। কাছাকাছি সময়ে দুটি ছবির কাজ শেষ হবে বলে জানান বিপাশা।

তিনি বলেন, নিঃসন্দেহে একসঙ্গে দুটি ছবিতে কাজ করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের ব্যাপার। তবে এটা সত্যি যে দুটি ছবির গল্প আমাকে দু’জন নির্মাতাই আগে শুনিয়েছেন। গল্প শুনেই আমার চরিত্র পছন্দ হওয়ায় অভিনয় করছি। পরাণে পরাণ বান্ধিয়া চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। যে কারণে কাজটি অধিক মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। অন্যদিকে জেদী মেয়ে ছবিটি যেহেতু আমিই জেদী মেয়ে, তাই এই চরিত্রটিও বেশ গুরুত্ব দিয়েই করতে হচ্ছে।

এদিকে বিপাশা কবির শেষ করেছেন বাপ্পি খানের ‘ সোলমেট’ ছবির শুটিং। শিগগিরই এর ডাবিংয়ের কাজ শেষ করবেন তিনি।