বিচারকের আসনে তাহসান-মিম

বিচারকের আসনে তাহসান-মিম

ফেব্রুয়ারি ১৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে দেখা যাবে সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে। কয়েকদিন আগে তাহসান এবং বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে যুক্ত মিম।

মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম বলেন, তাহসান খান সম্মানিত বিচারক হিসেবে সঙ্গে যুক্ত হয়েছেন। এবার যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম। তাদেরকে বিচারক হিসেবে পেয়ে আমরা খুবই উচ্ছ্বসিত।

গত ৫ ফেব্রুয়ারি শেষ হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের নিবন্ধন প্রক্রিয়া। ২৩ দিনে এবারের প্রতিযোগিতায় নিবন্ধন করেছিলেন ৯ হাজার ২৫৬ জন প্রতিযোগী। নিবন্ধিত প্রতিযোগীদের মধ্য থেকে বিভিন্ন যোগ্যতার ভিত্তিতে শীর্ষ ৫০ জনকে নির্বাচন করা হয়েছে।

সেরা ৫০ জনের মধ্য থেকে প্রথম ২০ জন প্রতিযোগীকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচন করা হবে। চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত করতে তাদের নিয়ে ২০ ফেব্রুয়ারি শুরু হবে গ্রুমিং প্রক্রিয়া।

পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই ও গ্রুমিং শেষে আগামী মার্চে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। আগামী মে মাসে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ী যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে অংশ নেবেন।