নোয়াখালীর অন্তরা এবার ঢাকায়

নোয়াখালীর অন্তরা এবার ঢাকায়

ফেব্রুয়ারি ১২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টের সিজন থ্রির কয়েকটি পর্বের শুটিং হয় নোয়াখালীতে। যে পর্বগুলোতে নজর কেড়েছে অন্তরা আর জাকির। মজার বিষয় হলো অন্তরা চরিত্রটি নোয়াখালীর হলেও এবার ঢাকার পর্বেও দেখা যাবে।

নাটকে কাবিলার বন্ধু শুভ। এই শুভ বরিশালের হলেও একটু বোকা, নোয়াখালী গিয়ে অন্তরার প্রেমে পড়ে যায়। অন্তরাকে এমনভাবে পছন্দ করে ফেলে যে, সেখান থেকে যেন আর কোনোভাবেই ফেরার পথ থাকে না শুভর।

নোয়াখালী পর্বতে শুভ অন্তরার প্রেমে পাগল হয়ে তার সঙ্গে আলাপ হয়। এক সময় তো ঢাকাতে ফিরতেই হবে। কাবিলা, পাশা ভাই, শুভরা ঢাকায় ফিরে আসে। কিন্তু শুভর মন পড়ে থাকে নোয়াখালীতে। সারাক্ষণ অন্তরার সঙ্গে চ্যাটিং চলতেই থাকে। এভাবেই অন্তরা একসময় শুভর প্রতি আগ্রহী হয়ে ঢাকায় চলে আসে।

এ বিষয়ে কাজল আরেফিন অমি বলেন, অন্তরার সঙ্গে শুভর সখ্য তৈরি হয়ে যায়। যার ফলে তাদের টেক্সটিং-মেসেজিং চলতেই থাকে। এক পর্যায়ে অন্তরা ঢাকায় আসার সিদ্ধান্ত নেন। অবশেষে ঢাকায় আসেন অন্তরা দেখা করেন শুভর সঙ্গে। সামনে এমন পর্ব দেখা যাবে।

প্রসঙ্গত, ব্যাচেলর পয়েন্টে শুভ চরিত্রে অভিনয় করছেন মিশু সাব্বির আর অন্তরা চরিত্রে অভিনয় করছেন ফারিয়া শাহরিন। কাবিলা চরিত্রে রয়েছেন জিয়াউল হক পলাশ, পাশা চরিত্রে মারজুক রাসেল এবং হাবুর চরিত্রে চাষী আলম।