কী আছে প্রিয়াঙ্কার আত্মজীবনীতে?

কী আছে প্রিয়াঙ্কার আত্মজীবনীতে?

ফেব্রুয়ারি ১০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

অবশেষে মঙ্গলবার প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি অধ্যায় উঠে এসেছে এই বইয়ে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, শুধু পেশাগত সাফল্যের কথাই বইয়ে বর্ণনা করেননি প্রিয়াঙ্কা, ব্যক্তিগত মজার অভিজ্ঞতাগুলোও লিখেছেন।

অভিনেত্রী বলেছেন, একবার তিনি তার প্রেমিককে নিজ কক্ষের আলমারিতে লুকিয়ে রেখেছিলেন, যেন তার মাসি দেখে না ফেলেন।

সেই অল্প বয়সে যুক্তরাষ্ট্রবাসের দিনগুলো নিয়ে বইয়ে লিখেছেন প্রিয়াঙ্কা। সে সময় তিনি তার মাসি ও অন্যান্য স্বজনদের সঙ্গে থাকতেন। পড়তেন বিদ্যালয়ে। ওই সময় একটি ছেলের প্রেমে পড়েছিলেন প্রিয়াঙ্কা, যার নাম তিনি দিয়েছিলেন ‘বব’। কিন্তু ববকে নিয়ে তিনি বেশ ঝামেলায় পড়েছিলেন।

সংবাদমাধ্যম জুমের প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কা লিখেছেন- তিনি তখন দশম শ্রেণিতে পড়তেন এবং ইন্ডিয়ানাপলিস শহরে থাকতেন কিরণ মাসির সঙ্গে। বিদ্যালয়ে ববের সঙ্গে তার দেখা হয়। ববের মুখাবয়ব ও প্রেমময়তা তার হৃদয় জয় করে নেয়। এমনকি ববকে একটি চেইনও উপহার দেন প্রিয়াঙ্কা। বিদ্যালয়ে হাত ধরে হেঁটেছেন ববের সঙ্গে। বিয়ের পরিকল্পনাও করেছিলেন।

বইয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, একদিন তিনি ও বব ঘরে বসে টেলিভিশন দেখছিলেন। এ সময় ববের হাত ধরে ছিলেন। হঠাৎ দেখলেন, জানালার বাইরে কে একজন আসছে। পরে দেখলেন, তার মাসি সিঁড়ি দিয়ে উঠছেন। এ অবস্থায় ঘর থেকে ববের বের হওয়ারও উপায় ছিলো না। প্রিয়াঙ্কা দৌড়ে তার কক্ষে ঢুকলেন এবং ববকে আলমারিতে লুকিয়ে রাখলেন।

অবশ্য ধরা পড়ে যান প্রিয়াঙ্কা। মাসি তার মাকে কল করেন এবং বলেন, মুখের ওপর প্রিয়াঙ্কার মিথ্যা বলা তিনি বিশ্বাস করতে পারছিলেন না। প্রিয়াঙ্কার আলমারির ভেতর এক ছেলে ছিলো!

এমন নানা মজার স্মৃতি লিখেছেন প্রিয়াঙ্কা। বই হাতে পাওয়ার পর প্রিয়াঙ্কা খুব উৎফুল্ল। এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে সাবেক এ বিশ্বসুন্দরীর আত্মজীবনী।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি রোমান্টিক হলিউড সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’-এর রিমেক।