হাবিবের তৃতীয় স্ত্রী কে এই শিফা, কীভাবে পরিচয়?

0
25

আগের দুই সংসার টিকেনি জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের। এবার তৃতীয় বিয়ে করে সংসার পেতেছেন হাবিব। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিয়ের বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানান হাবিব নিজেই।

সেখানে হাবিব জানান, ‌প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা) আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারীর কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।

এদিকে, নিজের বিয়ে ও স্ত্রীর সম্পর্কে আরো কিছু তথ্য জানিয়েছেন গণমাধ্যমে। এসময় হাবিব জানান, শিফার সঙ্গে তার পরিচয় প্রায় ৮ মাস আগে। আর বিয়ে করেছেন তিন মাস আগে। বিয়ের তারিখ স্পষ্ট করেননি তিনি।

হাবিব আরো জানান, পরিচয় ঢাকাতেই, হুট করে। পরিচয়ের কিছু দিন পর আমরা অনুভব করি সংসারের। এরপর জানতে পারেন দুজনে একই অঞ্চলের মানুষ! এরপর পারিবারিকভাবেই বিয়ের সিদ্ধান্ত হয়েছে।

হাবিব জানান, শিফার পরিবার ঢাকায় স্যাটেল হলেও গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায়। হাবিবের বাড়ি পাশের উপজেলা দোহারে। ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী শিফা মিডিয়াতেও কাজ করছেন টুকটাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here