সহশিল্পীর প্রেমে নুসরাত!

0
22

সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান তার এক সহশিল্পীর প্রেমে পড়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। সেই সহশিল্পীর নাম যশ দাশগুপ্ত। একসঙ্গে ছবিতে কাজ করেছেন তারা। সেখান থেকেই একে অপরের প্রেমে পড়েন তারা। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

শোনা যাচ্ছে ‘এসওএস কলকাতা’র শুটিং থেকেই যশের প্রেমে পড়েন নুসরাত। অতঃপর দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। রাজস্থানে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, এই মুহূর্তে নুসরাত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যাচ্ছে, ধূ-ধূ মরুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরাতের মতো নিজের কোনো পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক। তা হলে কি আপাতত সম্পর্কের কথা গোপন রাখতে চাইছেন তিনি? যদিও দু’য়ে-দু’য়ে চার করলে বাকি অঙ্কটা বুঝে নিতে অসুবিধা হচ্ছে না টলিউডের।

সোশ্যাল মিডিয়াতেও নেটাগরিকদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’। গত ১৯ ডিসেম্বর নুসরাতের একটি ভিডিয়োতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন যশ। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরাতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই নায়ককে পাশে পাবেন নায়িকা।

চুপ করে থাকতে পারেননি নুসরাতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরাত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here