শান্তর সঙ্গে রোমান্টিক অবতারে শ্রাবন্তী

0
25

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় সংসার যখন ভাঙ্গনের চূড়ান্ত পর্যায়ে এমন সময়ে সামনে এলো শ্রাবন্তীর একটি রোমান্টিক ছবি। শ্রাবন্তীর ছবিটি বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমার একটি দৃশ্যের। শ্রাবন্তীর শেয়ার করা ছবিটিতে তার সঙ্গে দেখা গেছে বাংলাদেশের নবাগত নায়ক শান্ত খানকে।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ দিয়ে আবারো বাংলাদেশের পর্দায় ফিরছেন শ্রাবন্তী। ছবির গানে শান্তর সঙ্গে রোমান্টিক অবতারে হাজির হচ্ছেন কলকাতার এই নায়িকা। সেই ছবির এখন শ্রাবন্তীর ওয়ালে।

জানা গেছে, কিছুদিন আগে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি বিভাগের পর্যটন জেলা কালিংপং-এ শ্রাবন্তী ও শান্ত অংশ নেন গানের শুটিংয়ে। গানটির শিরোনাম ‘চেয়েছি তোকে আফ্রি’। কোরিওগ্রাফিতে ছিলেন পঙ্কজ।

এ গানের মধ্য দিয়ে ‘বিক্ষোভ’-এর ক্যামেরার কাজ শেষ। হয়ে গেছে শ্রাবন্তীর অংশের ডাবিং। এখন ভারতেই হচ্ছে সম্পাদনা, কালার ও ভিএফএক্সের কাজ। সব ঠিকঠাক মতো সম্পন্ন হলে ঈদুল ফিতরে মুক্তি পাবে এ ছবিটি।

ভারতের পাশাপাশি বাংলাদেশের বিএফডিসিসহ একাধিক লোকেশনে এ ছবির দৃশ্যায়ন হয়েছে। শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করেছেন ভারত-বাংলাদেশের একাধিক অভিনেতা। আইটেম গানে অংশ নিয়েছেন সানি লিওনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here