বিরুষ্কার সন্তান না দেখাতে হাসপাতালে কড়াকড়ি

0
11

আনুশকা শর্মা ও বিরাট কোহলি তাদের প্রথম সন্তানকে স্বাগত জানান ১১ জানুয়ারি। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কন্যাসন্তান প্রসব করেন আনুশকা।

বিরাট ও আনুশকা ভারতের অন্যতম বড় তারকা দম্পতি। তাদের সন্তানকে এক পলক দেখার জন্য জনতা ব্যাকুল থাকবে, এটা স্বাভাবিক। তাদের জনপ্রিয়তা এতই যে ২০২০ সালের আগস্টে যখন এ দম্পতি সন্তান আগমনের বার্তা টুইটে জানিয়েছিলেন, সেটি ওই বছরের সবচেয়ে লাইক পাওয়া টুইট হয়েছিল।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, সন্তান আগমনের পর ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার স্বার্থে হাসপাতালে কঠোর নিরাপত্তাব্যবস্থা করা হয়েছে। এমনকি ঘনিষ্ঠ স্বজনদেরও হাসপাতালে প্রবেশ করতে দিচ্ছেন না এ যুগল। এমনকি পাশের রুমের কেউ পর্যন্ত পরিদর্শন করতে পারছে না।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, হাসপাতালে আনুশকার রুমে যেসব কর্মীর প্রবেশে অনুমতি রয়েছে, তারাও ছবি তুলতে পারছেন না। পাপারাজ্জির চোখ এড়াতে হাসপাতাল কর্তৃপক্ষ এ দম্পতির নির্গমনের জন্য ব্যাক ডোর বা পেছন দরজার ব্যবস্থা করেছে।

আনুশকা-বিরাটের কন্যার প্রথম ছবি তোলার জন্য হাসপাতালের বাইরে বেশ কয়েক জন পাপারাজ্জি অপেক্ষা করছেন। কন্যার ছবির এতোই চাহিদা যে হাসপাতাল থেকে বের হয়ে এ দম্পতির ঘরে প্রবেশের আগ পর্যন্ত তাদের গাড়িকে অনুসরণ করতেও পিছপা হবেন না আলোকচিত্রীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here