বঙ্গবন্ধুর বায়োপিকের জন্য মুম্বাই গেলেন শুভ

বঙ্গবন্ধুর বায়োপিকের জন্য মুম্বাই গেলেন শুভ

জানুয়ারি ১৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয়ের জন্য ঢাকা ছাড়লেন ছবির প্রধান অভিনেতা আরিফিন শুভ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মঙ্গলবার মুম্বাইয়ের উদ্দেশে রওয়ানা দেন এই চিত্রতারকা।

বিকেল চারটার দিকে ফেইসবুকে একটি ছবি পোস্ট করেন শুভ। সেখানে মুখে মাস্ক এঁটে উড়োজাহাজে বসে থাকতে দেখা যায় তাকে। পরনে ছিল টি শার্ট ও জ্যাকেট। ক্যাপশনে লেখেন ‘অফ টু মুম্বাই’। হ্যাশট্যাগ দেন ‘বঙ্গবন্ধু’।

জানা গেছে, মুম্বাইয়ে প্রথম ধাপের কর্মশালা ও শুটিং মিলিয়ে ৮১ দিন অবস্থান করবেন আরিফিন শুভ। এর পর সামান্য বিরতি দিয়ে ছবির শুটিং হবে বাংলাদেশে।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এ ছবি। গত বছর এপ্রিলে শুটিং শুরুর কথা থাকলেও করোনার কারণে কয়েকবার পিছিয়ে যায়। তখন বাংলাদেশের শুটিং হওয়ার কথা ছিল। এখন ভারত পর্বের পর বাংলাদেশে আসবে শুটিং ইউনিট।

শ্যাম বেনেগাল পরিচালিত ছবিতে আরিফিন শুভ ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন ঢাকার একঝাঁক তারকা। বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা, ছোটবেলার চরিত্রে থাকছেন ফারদিন প্রার্থনা দিঘী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবেলার চরিত্রে নুসরাত ফারিয়া।

অন্য চরিত্রে থাকছেন ফেরদৌস আহমেদ, খায়রুল আলম সবুজ, দিলারা জামান, সায়েম সামাদ, শহীদুল আলম সাচ্চু, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, চঞ্চল চৌধুরী, দিব্য জ্যোতি, সিয়াম আহমেদ ও মিশা সওদাগর।