প্রিয়াঙ্কাকে নোটিশ পাঠিয়ে সতর্ক করলো পুলিশ

প্রিয়াঙ্কাকে নোটিশ পাঠিয়ে সতর্ক করলো পুলিশ

জানুয়ারি ৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

যুক্তরাজ্যে অবস্থান করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিংয়ের কাজে লন্ডনে গিয়েছেন তিনি। সেখানে করোনার নয়া স্ট্রেনের কারণে কড়া লকডাউন চলছে। কিন্তু প্রিয়াঙ্কা লকডাউনের নিয়ম ভেঙেছেন বলে অভিযোগ তুলেছে স্থানীয় পুলিশ। এজন্য তাকে নোটিশ পাঠানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, লন্ডনে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তার বর নিক জোনাস ও মা মধু চোপড়া। গত ৬ জানুয়ারি মা মধু চোপড়া ও পোষ্যকে নিয়ে স্থানীয় একটি হেয়ার সেলুনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারই ছবি প্রকাশ্যে আসার পর নজরে পড়ে পুলিশের।

এরপর প্রিয়াঙ্কা চোপড়া ও ওই সেলুন কর্তৃপক্ষকে সতর্ক করে নোটিশ পাঠিয়েছে পুলিশ। তবে প্রথমবার নিয়ম ভাঙার কারণে প্রিয়াঙ্কাকে কোনোরকম জরিমানা করা হয়নি। তবে এরপর একই ভুল করলে জরিমানাসহ শাস্তির আওতায় আসবেন তিনি।

এ বিষয়ে প্রিয়াঙ্কা কথা না বললেও তার সিনেমার শুটিং টিমের একজন যুক্তরাজ্যের সংবাদমাধ্যমকে জানান, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই সেলুনে গিয়েছিলেন, কোনো ব্যক্তিগত প্রয়োজনে নয়।