পর্দায় ফিরছেন পরিণীতি

0
7

পর্দায় ফিরছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া, তবে রুপালী পর্দায় নয় ওটিটি প্ল্যাটফর্মে। পরিচালক ঋভু দাশগুপ্তের সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এ দেখা মিলবে তার।

ছবিটি মুক্তির আগে সামনে এলো এই ‍সিনেমার টিজার। হলিউড-এর বিখ্যাত সিনেমা ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’এর অফিশিয়াল রিমেক এই সিনেমা। যার পরিচালনার দায়িত্বে ছিলেন টেট টেয়লর।

সিনেমাটিতে একজন মদ্যপ মহিলা ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। সিনেমার প্রেক্ষাপট অনুযায়ী, সদ্য চাকরি হারানো মদ্যপ এক ডিভোর্সির ভূমিকায় রয়েছেন তিনি। যে-কোনো লক্ষ্য বা উদ্দেশ্য ছাড়াই একদিন ট্রেনে উঠে পড়ে। আচমকা একটা ঘটনার সম্মুখীন হয়। এরপরই গল্পের টুইস্ট। সিনেমাটিতে পরিণীতি ছাড়াও অভিনয় করছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি, অবিনাশ তিওয়ারি প্রমুখ।

সিনেমাটির পরিচালক ঋভু দাশগুপ্ত জানিয়েছেন, এই থ্রিলার ছবিতে চেয়েছি মানুষের কিছু অনুভূতি আর রহস্য তুলে ধরতে। যেখানে রয়েছে মানুষের প্রতি মানুষের প্রত্যাখ্যান, একাকীত্ব, বিরহ আর প্রতিদিনের জীবনযাপন। রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত এই অ্যাকশন থ্রিলার।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ মুক্তির কথা ছিলো ২০২০ সালে। কিন্তু করোনার জেরে মুক্তি পিছিয়ে যায়। আগামী ২৬ জানুয়ারি ছবি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here