করোনার কারণে উদযাপন হচ্ছে না আঁখি আলমগীরের জন্মদিন

0
12

অভিনয়ে এবং সঙ্গীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী আঁখি আলমগীরের জন্মদিন আজ। অন্যান্য বছর দিনটিকে বিশেষভাবেই উদযাপন করে আসছিলেন আঁখি আলমগীর। কিন্তু এবার আর করোনার কারণে বিশেষভাবে উদযাপন করা হচ্ছে না বলে জানিয়েছেন আঁখি আলমগীর। 

জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা নেই। আমার কন্যাদের সঙ্গেই বাসাতে সময় কাটছে। আব্বু আম্মুর সঙ্গে দেখা করবো। আর সবার কাছে দোয়া চাই আমি যেন সুস্থ থাকি, ভালো থাকি। আরেকটি কথা বিশেষভাবে বলতে চাই, আমি জেনে, না জেনে কাউকে মনে কষ্ট দিয়ে থাকলে তিনি যেন আমাকে ক্ষমা করে দেন। সবাই সচেতন থাকবেন, নিরাপদে থাকবেন, ভালো থাকবেন।

আঁখি আলমগীর জানান, চলতি মাসে ঢাকার বাইরে দু’তিনটি স্টেজ শো রয়েছে তার। তবে করোনার কারণে তার অনেক কনসার্ট বাতিল হয়েছে।

এদিকে এরইমধ্যে আঁখি আলমগীর ইমন সাহার সুর সঙ্গীতে সরকারি অনুদানের দু’টি সিনেমায় গান গেয়েছেন। একটি গান গেয়েছেন ‘আশীর্বাদ’ সিনেমায়, লিখেছেন সুদীপ কুমার দীপ। অন্যটি গেয়েছেন ‘ছায়াবৃক্ষ’ সিনেমায়, লিখেছেন বন্ধন বিশ্বাস।

ছোটবেলাতেই আমজাদ হোসেন পরিচালিত ‘ভাত দে’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন আঁখি আলমগীর। আর তার বাবা জীবন্ত কিংবদন্তী নায়ক আলমগীরেরই পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’তে ‘গল্প কথার ঐ কল্পলোকে জানি একদিন চলে যাবো’ গানটি গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

প্রসঙ্গত, বাংলাদেশের সংষ্কৃতি অঙ্গনে আঁখি আলমগীর এমনই একজন সঙ্গীতশিল্পী যিনি গানে এবং অভিনয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here