কখনো ভাবিনি প্রধানমন্ত্রী নাম ধরে ডাকবে: আরিফিন শুভ

কখনো ভাবিনি প্রধানমন্ত্রী নাম ধরে ডাকবে: আরিফিন শুভ

জানুয়ারি ১০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে সিনেমা বঙ্গবন্ধু নির্মাণ করছেন বলিউডের পরিচালক শ্যাম বেনেগাল। চলতি মাসেই মুম্বাইতে সিনেমাটির শুটিং শুরু হবে। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ।

ছবিটির শুটিংয়ে মুম্বাই যাবার আগে শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন সিনেমার অভিনয়শিল্পীরা। গণভবনে অভিনয়শিল্পীদের শুভকামনা জানান প্রধানমন্ত্রী। এ সময় তাদের বঙ্গবন্ধুর গল্পও শোনান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে আরিফিন শুভ জানান, মূলত শুটিংয়ে যাওয়ার আগে শুভকামনা জানানোর জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাবার (বঙ্গবন্ধু) জীবনের গল্প ব্রিফ করার জন্য আমাদের ডাকা হয়েছিল। তার বোন শেখ রেহানাও সেখানে উপস্থিত ছিলেন।

শুভ বলেন, ২৫৭ টাকা নিয়ে ঢাকায় এসেছিলাম, কখনো ভাবিনি প্রধানমন্ত্রী নাম ধরে ডাকবেন। প্রায় তিন-চার ঘন্টা থাকার পর যখন তিনি (প্রধানমন্ত্রী) চলে যাচ্ছিলেন, আমি দূরে দাড়িয়েছিলাম। সামনে থেকে সবাই বিদায় জানাচ্ছিলো। আমি দূর থেকে ওনাকে দেখছিলাম। হঠাৎ খোঁজ করলেন। বললেন, আমার আব্বা কোথায়? তখন আমি এগিয়ে গেলাম। সালাম দিলাম। খোদা হাফেজ বললাম। এটা আজীবন মনে থাকবে।

সৌজন্য সাক্ষাতে শুভ ছাড়াও অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন দিলারা জামান, রাইসুল ইসলাম আসাদ, তৌকীর আহমেদ, শহীদুল আলম সাচ্চু, নুসরাত ফারিয়া, নুসরাত ইমরোজ তিশা, প্রার্থনা ফারদিন দীঘিসহ আরো অনেকে।