একসঙ্গে ৩ সিনেমায় সাইমন-মাহি

একসঙ্গে ৩ সিনেমায় সাইমন-মাহি

জানুয়ারি ১৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

একই প্রযোজনা সংস্থার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আলোচিত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। তাদের দেখা যাবে শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত তিন ছবিতে।

এ বিষয়ে সাইমন বলেন, আজ (সোমবার, ১৮ জানুয়ারি) শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। একসঙ্গে একই প্রতিষ্ঠানের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়াটা সত্যি আনন্দের। সিনেমাগুলোতে নায়িকা থাকছেন মাহিয়া মাহি। আশা করছি ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারবো।

তিনি আরো জানান, তিনটি সিনেমার মধ্যে ‘গ্যাংস্টার’ সিনেমাটি পরিচালনা করবেন শাহীন সুমন এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নামের দুইটি সিনেমা বানাবেন পরিচালক শামীম আহমেদ রনি। তবে কবে থেকে শুটিং শুরু হচ্ছে সেটি জানাননি।

২০১৩ সালে ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হন সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি। জাকির হোসেন রাজু পরিচালিত এই সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হলেও দীর্ঘ পাঁচ বছর তাদের আর একসঙ্গে দেখা যায়নি।

সেই বিরতি কাটিয়ে ২০১৮ সালে ফের তারা জুটি বেঁধে হাজির হন মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায়। একই পরিচালকের ‘আনন্দ অশ্রু’ সিনেমাতেও অভিনয় করেছেন তারা। সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।