হানিমুনে কোথায় যাবেন এবং কবে শুটিংয়ে ফিরবেন অপর্ণা?

হানিমুনে কোথায় যাবেন এবং কবে শুটিংয়ে ফিরবেন অপর্ণা?

ডিসেম্বর ১৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষ বৃহস্পতিবার রাতে দীর্ঘদিনের প্রেমিক শত্রুজিৎ দত্তের গলায় মালা পরান। শক্রজিৎ জাপানের একটি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

বিয়ের পর অনেকের আগ্রহ প্রিয় অভিনেত্রী এবার হানিমুনে কোথায় যাচ্ছেন? এবার জানা গেল, ২১ তারিখে অপর্ণার স্বামী সত্রাজিৎ জাপানে চলে যাবে। হানিমুণে গেলে এর মাঝেই যেতে হবে। কারণ হাতে খুব একটা সময় নেই। তাহলে কোথায় যাচ্ছেন তারা?

অভিনেত্রী বলেন, আমাদেরও পরিকল্পনা ছিলো মালদ্বীপে হানিমুনে যাবো। কিন্তু করোনা টেস্ট করো, ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকো, এতো সব করে আর যেতে চাইনি। দেশের মধ্যে মিনি হানিমুন সেরে নেব। ১৫ ডিসেম্বর ৫ দিনের জন্য যাচ্ছি। পৃথিবী স্বাভাবিক হলে এবং বরের ছুটি ম্যানেজ হলে তখন মালদ্বীপে যাবো।

শুটিংয়ে ফেরার বিষয়ে এই অভিনেত্রী বলেন , সত্রাজিৎ জাপান চলে যাওয়ার পরদিন ২২ ডিসেম্বর কাজে ফিরবো। কক্সবাজারে নাটকের শুটিংশুরু করবো। টানা কাজ চলবে। তবে এখন আর মাসের বেশির ভাগ সময় কাজ করা হবে না। দেখে, শুনে, বুঝে করবো।

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। নাটক, বিজ্ঞাপন, সঞ্চালনার পাশাপাশি বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন অপর্ণা।

এর মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।