সংসার নিয়েই ব্যস্ত শখ

সংসার নিয়েই ব্যস্ত শখ

ডিসেম্বর ২০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় আড়ালে চলে যান আনিকা কবীর শখ। অভিনেতা নিলয়ের সঙ্গে বিয়ে ও পরবর্তীতে ডিভোর্সের পর শোবিজে কাজ কমিয়ে দেন তিনি। গত প্রায় দুই বছর ধরে শোবিজের কারো সঙ্গে তেমন যোগাযোগ রাখেননি তিনি। মাঝে এক-দুইটি নাটক করলেও আবার উধাও হয়ে যান।

এর মাঝেই গত আগস্টে খবর প্রকাশিত হয় দ্বিতীয় বিয়ে করে ফের সংসারি হয়েছেন শখ। গোপনে বিয়ে করেছেন। গত ১২ মে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানা যায়। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকেও নিজেকে সরিয়ে নেন। এমনকি মোবইল নম্বরও বন্ধ করে দেন।

জানা যায়, শখের নতুন স্বামীর নাম রহমান জন। পেশায় একজন ব্যবসায়ী। তারা উত্তরার একটি বাসায় সংসার পেতেছেন। শখের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা যায়, তিনি আপাতত শোবিজে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন। এ কারণেই কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এমনকি শোবিজে যারা শখের ঘনিষ্ঠ তাদের সঙ্গেও যোগাযোগ রাখছেন না। শখ কেবল সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন।

উল্লেখ্য, মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। সে বিয়ের খবরও প্রথমে গোপন রেখেছিলেন। বিয়ের বছর চারেক আগে একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে তাদের সম্পর্ক তৈরি হয়। এরপর তারা বিয়ে করেন। তবে বিয়ের দুই বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার।