যাদের বিবেক এখনো মরেনি, তাদের বিবেকে নাড়া দেবে: শাকিব

0
14

আগামী ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’। এরই মধ্যে অনলাইনে মুক্তি পাওয়া ছবির দুটি গান ও ট্রেলার দর্শক মহলে প্রশংসিত হয়েছে।

ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। প্রচারণার অংশ হিসেবে এক ভিডিও বার্তায় ছবিটি দেখতে দর্শকদের আহ্বান জানিয়েছেন তিনি।

শাকিব বলেন, আমি ভীষণ আনন্দিত যে- ট্রেলার তোমাদের অনেক ভালো লেগেছে। তোমরা যারা দেশে আছো, দেশের বিভিন্ন জায়গা থেকে, পার্শ্ববর্তী দেশ ইন্ডিয়া থেকে, শ্রীলংকা থেকে, মিডল ইস্টের বিভিন্ন জায়গা থেকে, ইউএস থেকে ট্রেলারের এতো চমৎকার রিভিউ আসছে, এটা দেখে আমি সত্যিই খুব আনন্দিত।

তিনি আরো বলেন, এই করোনা মহামারির মধ্যে আসলে আমি চেষ্টা করেছি, সমস্ত স্বল্পতার মধ্যে…! ধর্ষণ বেড়ে যাচ্ছে, নারী নির্যাতন বেড়ে যাচ্ছে, তারই একটা প্রতিবাদ স্বরূপ ‘নবাব এলএলবি’ ছবিটা আমি করেছি। সেইসঙ্গে যাদের বিবেক এখনো মারা যায়নি, বিবেকে একটু নাড়া দেবে এই ছবিটি।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও বিভিন্ন চরিত্রে রয়েছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু ও আনোয়ারসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here