মেয়ের জন্য দোয়া চাইলেন অপি করিম

মেয়ের জন্য দোয়া চাইলেন অপি করিম

ডিসেম্বর ৩০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

অভিনেত্রী অপি করিম গত ২৮ ডিসেম্বর কন্যা সন্তানের মা হয়েছেন। নির্মাতা এনামুল করিম নির্ঝর ও অভিনেত্রী অপি করিম দম্পতির কন্যার নাম রেখেছেন রশ্মি রুয়াইদা করিম। এবার মেয়ের ছবি প্রকাশ করে দোয়া চাইলেন অপি করিম।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেয়ের ছবি শেয়ার করে অপি করিম লিখেছেন, রশ্মি রুয়াইদা করিম এর জন্য সবাই দোয়া করবেন!

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে কন্যার ছবি ফেসবুকে প্রকাশ করেছেন অপি করিমের স্বামী এনামুল করিম নির্ঝর। ক্যাপশনে লিখেছেন, গত ২৮ ডিসেম্বর সকালে স্কয়ার হাসপাতালের অপারেশন থিয়েটারের সামনে অপেক্ষা করেছি। এমন সময় বন্ধুর অগ্রজ ডাক্তার আলী ভাই জানালেন- আমি কন্যা সন্তানের পিতা হয়েছি! আলহামদুলিল্লাহ! তারপর থেকে বিভিন্ন ব্যস্ততার কারণে অধিকাংশ ফোন কলই গ্রহণ করতে পারিনি। এ কারণে অত্যন্ত দুঃখিত।

সবার কাছে দোয়া চেয়ে নির্ঝর লিখেছেন, আপনাদের সকলের শুভকামনার জন্য আমি এবং অপি আন্তরিকভাবে কৃতজ্ঞ! আল্লাহর অশেষ রহমতে কন্যা ও মা সুস্থ আছে। ছবিতে ছেলে রৌদ্র সাকিব করিম এবং নবজাতিকা কন্যা রশ্মি রুয়াইদা করিম! আপনারা দোয়া করবেন। ভালো থাকবেন, নিরাপদে থাকবেন।

২০১৬ সালের ৭ জুলাই ভালোবেসে ঘর বাঁধেন এনামুল করিম নির্ঝর ও অপি করিম। পারিবারিক আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অপি করিম ও এনামুল করিম নির্ঝর দুজনই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।