মুক্তি পেল শাকিব-মাহির অর্ধেক ছবি, যা বললেন পরিচালক

মুক্তি পেল শাকিব-মাহির অর্ধেক ছবি, যা বললেন পরিচালক

ডিসেম্বর ১৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বিজয় দিবস উপলক্ষে ওটিটি (ওভার দ্য টপ) তথা ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেল চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’। বুধবার রাতে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার অ্যাপে সিনেমাটি মুক্তি দেওয়া হয়েছে ছবি।

কিন্তু পূর্ব ঘোষণা ছাড়াই ছবিটি অর্ধেক মুক্তি দেওয়া হয়েছে। এমন সিদ্ধান্ত নিয়ে দর্শকদের অনেকেই বিরক্ত প্রকাশ করেছে। ‘নবাব এলএলবি’ সিনেমার অর্ধেক অংশ মুক্তির পর অন্তর্জালের সিনেমা-সংশ্লিষ্ট গ্রুপে-গ্রুপে ক্ষোভ প্রকাশ করছেন দর্শকরা।

সিনেমাটির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন বলেন, সিনেমাটির দৈর্ঘ্য সাড়ে তিন ঘণ্টা। আমার মনে হয় না, আপনি বাংলাদেশের কোনো সিনেমা দুই ঘণ্টা ২০ মিনিটের ওপরে দেখেছেন। ছবির দৈর্ঘ্যটা বড়, সেহেতু আর এটা একটা সাবজেকটিভ ছবি। এটার কোনো থিম কেটে ফেললে দর্শকের দেখতে অসুবিধা হবে। সেজন্য আমরা যেটা করেছি, সিনেমাটি ভাগ করেছি।

তিনি আরো বলেন, দর্শকদের কোনো প্রকার হ্যাম্পার করিনি। তাদের কৌতূহলের জন্য একটা পার্ট রেখেছি। এটা সারপ্রাইজিং প্ল্যান।
সিনেমাটির দ্বিতীয় অংশ আগামী ১ জানুয়ারি আই থিয়েটারে মুক্তি পাবে।

এদিকে, পরিচালকের এমন সিদ্ধান্ত প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া জানাননি সিনেমাটির কলাকুশলীরা। তবে সংশ্লিষ্ট এক সূত্রের খবর, পরিচালকের এমন সিদ্ধান্তের জন্যই প্রচারণায় খুব একটা দেখা যায়নি শাকিব খানসহ অন্যদের।

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই।

অনন্য মামুনের পরিচালনায় সেলেব্রিটি প্রোডাকশনের ব্যানারে ‘নবাব এলএলবি’ নির্মিত হয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এতে আরও রয়েছেন রাশেদ মামুন অপু, সুষমা সরকার, শবনম, শাহেদ আলী ও সুমন আনোয়ার প্রমুখ।