মানুষের পাশে দাঁড়াতে সম্পত্তি বন্ধক রাখলেন সোনু

মানুষের পাশে দাঁড়াতে সম্পত্তি বন্ধক রাখলেন সোনু

ডিসেম্বর ৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

করোনাভাইরাসের ভয়াবহ তাণ্ডব শুরু হওয়ার পর থেকে যখন যেভাবে পেরেছেন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন বলিউড অভিনেতা সোনু সুদ। এখনে এই কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন তিনি।

কিন্তু মানুষের সাহায্যের জন্য যে পরিমাণ অর্থ তিনি ব্যয় করেছেন বা করছেন তা কোথা থেকে পাচ্ছেন তা নিয়ে বহুবার প্রশ্ন করা হয়েছিলো সোনু সুদকে। মুচকি হেসে সে প্রশ্ন বারবার এড়িয়ে গেছেন। তবে সম্প্রতি যা জানা গেলো তাতে রীতিমতো চমকে গেছেন তার ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- মানুষের পাশে দাঁড়ানোর জন্য মুম্বাইয়ের জুহুতে নিজের আটটি সম্পত্তি বন্ধক রেখে ১০ কোটি টাকা পেয়েছেন সোনু সুদ। সেই টাকা দিয়েই ক্রমাগত মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

জানা গেছে, জুহুর শিব সাগর সিজিএইচএস-এর গ্রাউন্ড ফ্লোরে ছয়টি ফ্লোর কেনা রেয়েছে সোনুর। পাশাপাশি রয়েছে গ্রাউন্ড ফ্লোরে দু’টি দোকান। ইসকন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত সম্পত্তিগুলো সোনু ও তার স্ত্রী সোনালির নামে রয়েছে। এগুলোই বন্ধক রেখে ১০ কোটি টাকা ঋণ নিয়েছেন সোনু।

গত ২৪ নভেম্বর নাকি এর জন্য ৫ লাখ টাকা রেজিস্ট্রেশন ফি-ও দেওয়া হয়েছে। এরপরই প্রকাশ্যে এসেছে ৪৭ বছর বয়সী এই তারকার সম্পত্তি বন্ধক রাখার তথ্যটি।