ভক্তদের কাছে ইলিয়াস কাঞ্চনের অনুরোধ

ভক্তদের কাছে ইলিয়াস কাঞ্চনের অনুরোধ

ডিসেম্বর ২৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

‘বেদের মেয়ে জোছনা’খ্যাত কিংবদন্তি নায়ক ও সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাইয়ের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের ৬৪তম জন্মদিন আজ। বিশেষ এই দিনে ফেসবুকে লাইভে হাজির হয়ে ভক্তদের কাছে অনুরোধ রেখেছেন ইলিয়াস কাঞ্চন।

সেখানে এই চিত্রনায়ক জানান, জন্মদিনটিকে ঘিরে তোমন কোনো আয়োজন করবেন না। তার ভক্ত-দর্শকদের কাছে দোয়া চেয়েছেন যেন সুস্থ থাকেন। সেইসঙ্গে ভক্তদের ভালোবাসা ও সম্মান যেন আমৃত্যু ধরে রাখতে পারেন সেই প্রত্যাশাও ব্যক্ত করেছেন তিনি।

নিজের ৬৪ তম জন্মদিন প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, সারাদিন বাসায় কাটাচ্ছেন বিশেষ দিনটি। আমার ভক্ত, অনুরাগী এবং আমার সংগঠনের সদস্যরা প্রতি বছরই কেক কেটে আমার জন্মদিনটি উদযাপন করেন। তাদের প্রতি আমার অনুরোধ থাকবে তারা যেনো আমার জন্মদিনে এবার কোনো কেক না কাটেন।

তিনি যোগ করে আরো বলেন, যে টাকা খরচ করে কেক কাটবেন সেই টাকা দিয়ে মাস্ক বিতরণ করুন এবং সম্ভব হলে যার পক্ষে যা সম্ভব অসহায় মানুষের মধ্যে শীতকালীন বস্ত্র বিতরণ করুন। তাহলে আমার প্রতি সঠিক ভালোবাসা প্রকাশ পাবে। আমিও আনন্দিত ও খুশি হবো।

পরিশেষে ইলিয়াস কাঞ্চন বলেন, আমি আমার সব ভক্ত, অনুরাগী এবং আমাকে যারা ভালোবাসেন তাদেরকে অনুরোধ করছি দয়া করে সবাই স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন। আর ক্ষণিকের জীবন ও পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যেতে হবে সেই কথা চিন্তা করে নিজেকে ভালো কাজের সঙ্গে যুক্ত রাখার চেষ্টা করুন।