বিরতির পর শুরু হলো অপূর্ব-ফারিয়ার ছবির শুটিং

বিরতির পর শুরু হলো অপূর্ব-ফারিয়ার ছবির শুটিং

ডিসেম্বর ৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

প্রায় পাঁচ বছর পর চলতি বছরের জানুয়ারিতে দ্বিতীয় সিনেমা নির্মাণের ঘোষণা দেন শিহাব শাহীন। নাম ‘যদি কিন্তু তবুও’। এর কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

গত মার্চে ‘যদি কিন্তু তবুও’ সিনেমার শুটিং শুরু হবার কথা থাকলেও করোনা কারণে শুটিং করতে পারেননি নির্মাতা।দীর্ঘ সাত মাস পরে ছবিটির শুটিং শুরু হয় গত ২৮ অক্টোবর। একদিন শুটিং করার পর আবার করোনার হানা।

অপূর্বর করোনা পজেটিভ হলে হাসপাতালে ভর্তি হন। তিনি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। তাই বিরতির পর আবার শুরু হয়েছে ছবির শুটিং। আজ থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে ‘যদি কিন্তু তবুও’ ছবির শুটিং।

শুটিংয়ের বিষয়টি নিশ্চিত করে নির্মাতা শিহাব শাহীন বলেন, একটানা আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত ছবিটির শুটিং করবো।যদি পরিস্থিতি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে। আজকে শুটিং অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া। আগামীকাল শুটিংয়ে অংশ দিবেন অপূর্ব।

‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি নির্মিত হচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য। ১২০ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অপূর্ব-ফারিয়া ছাড়া দেখা যাবে সাফায়েত মনসুর রানা, তারিক আনাম খান, সাবেরি আলম, লিনা আহমেদ সোফিয়া, ইমতু রাতিশসহ অনেকেই।