বিজয় দিবসের মুক্তি পাবে অপু-বাপ্পির ‘প্রিয় কমলা’

বিজয় দিবসের মুক্তি পাবে অপু-বাপ্পির ‘প্রিয় কমলা’

ডিসেম্বর ৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী অভিনীত নতুন ছবি ‘প্রিয় কমলা’ মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। ছবিটি এদিন দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে এবং একইসঙ্গে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে চ্যানেল আইয়ের পর্দায়। বিকেল ৩.০৫ মিনিটে প্রচারিত হবে সিনেমাটি।

শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত হয়েছে ছবিটি। এ ছবিতে অপু বিশ্বাস অভিনয় করেছেন একজন ‘বীরাঙ্গনা’র চরিত্রে। তিনি বলেন, এ ধরনের চরিত্র আমার এটাই প্রথম।

তার ক্যারিয়ারে অন্যতম অর্জন মনে করে অপু আরো বলেন, প্রত্যেক বীরাঙ্গনাই একেকজন যোদ্ধা। সেই বীরাঙ্গনার চরিত্রে নিজে কাজ করাটা সত্যি সৌভাগ্যের।

এ প্রসঙ্গে বাপ্পি বলেন, ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এটি আমার প্রথম কাজ। দিনরাত শুটিং করেছি ছবিটির জন্য। ছবিটি নিয়ে বেশ আশাবাদী আমি। কারণ দর্শকরা একেবারেই ভিন্ন চরিত্রে দেখতে পারবেন আমাকে।

শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় এটি তার তৃতীয় ছবি। গল্প সম্পর্কে জয় বলেন, যুদ্ধের সময় একেবারে অজপাড়াগাঁয়ের এক নিটল প্রেমের গল্প ‘প্রিয় কমলা’। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ এবং সেই ভাষণের প্রভাব সেই গ্রামীণ জনপদের মানুষের ওপর পড়ে। সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে এ ছবিতে।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিতে থাকছে দুটি গান। একটি রবীন্দ্র সংগীত আর অন্যটি লিখেছেন ফরিদুর রেজা সাগর। ছবিটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। এ ছবিতে আরো অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিপ্লব, আজান, মালাসহ অনেকে।