ফেসবুক পোস্ট ঘিরে রহস্য, প্রেমে পড়েছেন পপি?

ফেসবুক পোস্ট ঘিরে রহস্য, প্রেমে পড়েছেন পপি?

ডিসেম্বর ১৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পপির ফেসবুক পোস্ট ঘিরে নতুন রহস্য তৈরি হয়েছে। তার ভক্তরা অনেকেই সেসব পোস্টের বিপরীতে মন্তব্য করছেন, আপনি কি প্রেমে পড়েছেন? এ নায়িকার কিছু পোস্ট দেখলে আসলে এমনটিই মনে হবে যে কারো।

চলতি মাসের ১২ তারিখ তিনি এক পোস্টে লিখেন, গতকাল হলো আজকের স্মৃতি, কিন্তু আগামীকাল হলো আজকের স্বপ্ন। ভালো থাকতে রাজ্যের সকল সম্পদ নয়, রাজার সত্যিকার ভালোবাসাটাই সুখ। ছোট ছোট ভালোবাসা মানুষকে সুখী করে। এ রকম উপহার একটা মেয়ের কাছে অনেক কিছু। সুন্দর একটা মুহূর্ত ১২-১২-২০।

অন্য একটি পোস্টে তিনি লিখেন, কেউ কারো জন্য পারফেক্ট হয়ে জন্মায় না, ভালোবেসে পারফেক্ট করে নিতে হয়। সম্পর্কের নাম যাই হোক না কেন, ভালোবাসার জায়গা সবাই পায় না।

অন্য একটি পোস্টে কারও নাম উল্লেখ না করেই পপি লিখেন, হ্যাপি বার্থ ডে টু ইউ। সঙ্গে ভালোবাসার ইমো। পপির এসব পোস্ট কি তাহলে নতুন সম্পর্কের কথা ইঙ্গিত করে!

যদিও এ নায়িকা বিষয়টি নিয়ে বললেন, না, তেমন কিছু না। রহস্যটা রেখেই দিলেন।

এদিকে পপি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির কাজ নিয়ে। ইমপ্রেস টেলিছবির ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। ভালোবাসা, লকডাউন, ডিভোর্স প্রভৃতি বিষয় উঠে আসবে ছবিতে।