নতুন বছরের প্রথম দিনেই স্টার সিনেপ্লেক্সে ‘মনস্টার হান্টার’

0
9

নতুন বছরের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্স দর্শকদের জন্য নিয়ে আসছে হলিউডের আলোচিত ছবি ‘মনস্টার হান্টার’। ‘রেসিডেন্ট এভিল’ ও ‘মর্টাল কমব্যাক্ট’ খ্যাত পরিচালক পল ডব্লিউ এস অ্যান্ডারসন এই ছবি পরিচালনা করেছেন। হলিউডের পাশাপাশি চীন ও জার্মানির লগ্নি রয়েছে এ ছবিতে।

জনপ্রিয় গেইম ক্যাপকম অবলম্বনে নির্মিত হয়েছে এই ছবির কাহিনী। যুক্তরাষ্ট্রের এলিট মিলিটারি ফোর্সের ওয়ার্ম হোল ভ্রমণ ও মনস্টারের মুখোমুখি হওয়ার কাহিনী নিয়ে ক্যাপকমের এই ভিডিও গেম। মজার ব্যাপার হল ‘রেসিডেন্ট এভিল’ ছবির কাহিনীও তৈরি করা হয়েছিল কম্পিউটার গেইম থেকে।

ছবিটি এরইমধ্যে যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। তবে যুক্তরাজ্যে মুক্তি পাবে ২৯ জানুয়ারি। মুক্তির আগে থেকে আলোচিত এ ছবি মুক্তির পরও দর্শকদের আলোচনায় রয়েছে। অনেকে এ ছবিকে একইসঙ্গে ‘ম্যাডম্যাক্স: ফিউরি রোড’, ‘রেসিডেন্ট এভিল’ এবং ‘গডজিলা’ ছবির সংমিশ্রণ হিসেবে আখ্যায়িত করেছেন।

ছবির অন্যতম আকর্ষণ অভিনেত্রী মিলা জেভোভিচ। ‘রেসিডেন্ট এভিল’খ্যাত এই অভিনেত্রী অভিনয় করেছেন ছবির প্রধান চরিত্রে। বেশ কয়েক বছর ‘জম্বি’ নিধনে ব্যস্ত ছিলেন তিনি। আর এবার ধ্বংস করবেন বিশালকায় দৈত্য ও প্রাণীদের। তবে সেসব দৈত্যরা দুনিয়ার নয়। তাদের বসবাস অল্টারনেট ইউনিভার্স বা অন্য মহাবিশ্বে। যেখানে মিলা ঘটনাচক্রে স্থানান্তরিত হন।

মিলা জোভোভিচ ছাড়াও ছবিতে রয়েছেন টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, দিয়েগো বোনেতা, জোশ হেলম্যান, রন পার্লম্যান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here