দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার উপস্থাপনায় তারিন জাহান

দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার উপস্থাপনায় তারিন জাহান

ডিসেম্বর ৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

দীর্ঘ ৩৫ বছরের ক্যারিয়ারে এবারই প্রথম কোনো কুইজ শো অনুষ্ঠান উপস্থাপনা করবেন অভিনেত্রী তারিন জাহান। মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ শোর নাম ‘আমাদের মুক্তিযুদ্ধ’। শুক্রবার থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে এই কুইজ শো।

মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে আয়োজিত এই কুইজ শো এখন থেকে প্রতি শুক্র ও শনিবার রাত সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

তারিন জাহান বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধ নিয়ে আমরা অনেক কিছু যেমন জানি, আবার এমন অনেক তথ্য রয়েছে যা আমাদের অজানা রয়ে গেছে। সেই তথ্যগুলো কুইজ শো’র আকারে দর্শকের সঙ্গে ভাগাভাগি করার আনন্দটাই অন্যরকম হবে বলে আমার বিশ্বাস।

এই অভিনেত্রী আরো বলেন, ‘আমাদের মুক্তিযুদ্ধ’ অনুষ্ঠানের পরিকল্পনা শুনেই ভীষণভাবে আন্দোলিত হয়েছি। কারণ মুক্তিযুদ্ধ নিয়ে এরকম একটি কুইজ শো নিশ্চয়ই টিভি সেটের সামনে সব শ্রেণীর দর্শকদের একাত্ম করবে।

দর্শকের সঙ্গে বিভিন্ন রাউন্ডে কুইজের ফাঁকে তারিন মুক্তিযুদ্ধ নিয়ে আলোচনা করবেন মুক্তিযুদ্ধ সংশ্লিষ্ট ব্যক্তিত্বদের সাথে। প্রথম পর্বে অতিথি হয়ে আসছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, বিশিষ্ট সংগীতশিল্পী তিমির নন্দী। ‘আমাদের মুক্তিযুদ্ধ’ প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া ও অজয় পোদ্দার।