গ্রেপ্তার হতে পারে অর্জুন রামপাল

0
24

বলিউডের মাদকাণ্ডে যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন অভিনেতা অর্জুন রামপাল। সম্প্রতি ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) অর্জুন রামপালকে সমন পাঠিয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। সোমবার সকালে এনসিবির মুম্বাই দপ্তরে হাজিরা দেন এ অভিনেতা।

ভারতের সংবাদমাধ্যম জানায়, নিষিদ্ধ ওষুধের জন্য যে প্রেসক্রিপশন তিনি এনসিবির কাছে জমা দিয়েছিলেন, তা ভুয়া প্রমাণিত হলে যেকোনো সময় গ্রেপ্তার করা হবে তাকে।

গত ১৩ নভেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কর্মকর্তাদের জেরার মুখে পড়তে হয়েছিল অর্জুন রামপালের। বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেপ্তার করা হয়েছিল অভিনেতার গাড়ির চালককে। বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছিল অর্জুনের ব্যক্তিগত মুঠোফোনসহ বাড়ির যাবতীয় গ্যাজেটও।

ফিল্ম ইন্ডাস্ট্রির মাদক চক্রের সঙ্গে অর্জুন রামপালের নাম জড়ানোর খবর গত মাসেই প্রকাশ্যে এসেছে। ১০ নভেম্বর বলিউড অভিনেতার মুম্বাইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর কর্মকর্তারা। এরপর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসসহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি।

সুশান্তর মৃত্যুরহস্যের তদন্ত করতে গিয়ে উঠে এসেছে বলিউডের মাদক–সংশ্লিষ্টতার বিষয়টি। কেঁচো খুঁড়তে বেরিয়ে এসেছে সাপ। এনসিবি গভীরভাবে তদন্ত চালাচ্ছে। একাধিক বলিউড তারকাকে পড়তে হয়েছে এনসিবির জেরার মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here