গোপনে প্রেম করছেন জাহ্নবী!

গোপনে প্রেম করছেন জাহ্নবী!

ডিসেম্বর ৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

সম্প্রতি বলিউডে খবর চাউর হয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর প্রেম করছেন। জাহ্নবী আর কার্তিক একসঙ্গে কাজ করছেন ‘দোস্তানা ২’ ছবিতে। তবে সেই ছবিতে তারা ভাই-বোনের ভূমিকায় অভিনয় করছেন। তাতে কী? শুটিং সেরে নাকি তারা পরস্পরকে মন দিতে ব্যস্ত?

কার্তিক এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি! আর জাহ্নবী তো বরাবরই কম কথার মানুষ এবং চাপা স্বভাবেরও, ঠিক কার সঙ্গে তিনি প্রেম করেন বা করতেন, এ নিয়ে প্রচুর ধোঁয়াশা আছে।

তবে কার্তিকের নাম এর আগে জড়িয়েছে সারা আলি খান ও অনন্যা পান্ডের সঙ্গে। যদিও নিন্দুকরা বলেছেন প্রেম নয়, এটা পাবলিসিটি স্টান্ট! এখন ইনস্টাগ্রামে সারা আর কার্তিক পরস্পরকে অনুসরণ করেন না।

জাহ্নবী আর কার্তিক একসঙ্গে নাচের ক্লাসে যাচ্ছেন, জিম করছেন, ইন্টারনেটে আড্ডা দিচ্ছেন। আর তাতেই নেটিজেনের একাংশ প্রশ্ন করেছেন যে তারা কি জাস্ট ফ্রেন্ড না তার বাইরেও কিছু আছে?

সূত্র বলছে, জাহ্নবী একদিন কার্তিকের বাড়িও গিয়েছিলেন। ফটোগ্রাফাররা বাইরে ছবি তোলার জন্য দাঁড়িয়ে আছেন জানতে পেরে কার্তিক নিজেই এসে বিভিন্ন পোজে ক্লিক করার সুযোগ দেন। আর জাহ্নবী বাড়ির পেছনের দরজা দিয়ে বেরিয়ে যান।