কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ভালো নেই

কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ভালো নেই

ডিসেম্বর ৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ভালো নেই। ৯৭ বছর বয়সী দিলীপ কুমারের শারীরিক অবস্থা প্রসঙ্গে তার স্ত্রী সায়রা বানু বলেন, তিনি খুব একটা ভালো নেই। দুর্বল। তিনি হেঁটে হলরুমে যান, আবার শোয়ার ঘরে ফিরে আসেন। তার ইমিউনিটি খুব কম। তার জন্য দোয়া করুন।

তিনি আরো বলেন, ভালোবাসি বলেই দিলীপ সাহেবের দেখাশোনা করছি, অনুগত স্ত্রী হিসেবে প্রশংসা পাওয়ার জন্য নয়। তাকে স্পর্শ করা এবং জড়িয়ে ধরা আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ বিষয়। আমি তাকে ভালোবাসি এবং তিনি আমার সব প্রশংসা।

সায়রা বানু জানান, অভিনেতা শাহরুখ খানের পাশাপাশি অমিতাভ বচ্চন, আমির খান, সালমান খান, মাধুরী দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই নিয়মিত দিলীপ কুমারের খোঁজ নেন। তবে করোনা মহামারির কারণে লকডাউন থাকায় গত মার্চ থেকে তার সঙ্গে কেউ দেখা করতে পারেননি।

১৯৪৪ সালে ‘জোয়ার ভাটা’ সিনেমার মাধ্যমে অভিষেক হওয়া দিলীপ কুমার ভারতের প্রথম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জয়ী অভিনেতা। ১৯৯১ সালে ভারত সরকার তাকে পদ্মভূষণ সম্মানে ভূষিত করে।

এ ছাড়া ১৯৯৪ সালে সম্মানসূচক দাদাসাহেব ফালকে পুরস্কার পান তিনি। তার উল্লেখযোগ্য সিনেমা ‘দাগ’, ‘নয়া দৌড়’, ‘মধুমতি’, ‘পয়গাম’, ‘কোহিনূর’, ‘লিডার’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’, ‘আদমি’, ‘শক্তি’ ইত্যাদি।