‘কল্যাণ তহবিল’ চায় টেলিভিশনের অভিনয় শিল্পীরা

‘কল্যাণ তহবিল’ চায় টেলিভিশনের অভিনয় শিল্পীরা

ডিসেম্বর ৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

চলচ্চিত্র শিল্পীদের জন্য কল্যাণ তহবিল থাকলেও টেলিভিশন শিল্পীদের জন্য কল্যাণ তহবিল নেই। এরই প্রেক্ষিতে টেলিভিশন শিল্পী ও কলাকুশলীদের জন্য সরকারি কল্যাণ তহবিলের দাবিতে রাজধানীর নিকেতনে সংবাদ সম্মেলন করেছে অভিনয়শিল্পী সংঘ।

সংবাদ সম্মেলনে অভিনেতা শহীদুজ্জামান সেলিম বলেন, বাংলাদেশের ইলেকট্রনিকস মাধ্যমের শিল্প-সংস্কৃতিকে টিকিয়ে রাখার জন্য অবশ্যই অভিনয়শিল্পী এবং কলাকুশলীদের অনুপ্রেরণা জোগাতে এবং তাদের নিরাপত্তার স্বার্থে মন্ত্রণালয়ের মাধ্যমে একটি কল্যাণ তহবিল গঠন করার জোর দাবি জানাই।

অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা আহসান হাবীব নাসিম বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা বিভিন্ন কর্মসূচি পালন করবো। আমরা যেহেতু শিল্পী তাই ভাঙচুর করতে পারবো না। তবে আমরা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে আমাদের কর্মসূচি পালন করে যাবো। যদি সে পর্যায়ে না হয় তবে সামনে সশরীরে কর্মসূচি করবো।

সংবাদ সম্মেলনে অভিনয়শিল্পী সংঘের সদস্য এবং সিনিয়র শিল্পীরা উপস্থিত ছিলেন। এ সময় তথ্য মন্ত্রণালয়ের কাছে জোর দাবি করেন অভিনয়শিল্পী সংঘ। অন্যথায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দাবি আদায় করা হবে বলে হুঁশিয়ারি দেন সংগঠনটির নেতারা।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘চাই-ই চাই। টিভি শিল্পী-কুশলীদের জন্য সরকারি কল্যাণ তহবিল চাই’ বলে দাবি তুলেছিল অভিয়নয়শিল্পী সংঘ। নিজের ফেসবুক প্রোফাইলে ছবি পরিবর্তন করে এ দাবিতে অংশ নিয়েছিলেন ছোট পর্দার একাধিক তারকা।