করোনা আক্রান্ত জেনেও শুটিং করলেন তৌসিফ

করোনা আক্রান্ত জেনেও শুটিং করলেন তৌসিফ

ডিসেম্বর ২, ২০২০ 0 By বিনোদন২৪.কম

করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুবের স্ত্রী। তার সেবা করতে গিয়ে নিজেও এই ভাইরাসে সংক্রমিত হন অভিনেতা। মঙ্গলবার সন্ধ্যায় এক পোস্টের মাধ্যমে একথা নিজেই জানান তৌসিফ। এখন তারা সবাই আইসোলেশনে রয়েছেন।

এমন খবর গণমাধ্যমে প্রকাশিত হবার কিছুক্ষণ পরেই অভিনেতা তৌসিফকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় শুটিং করতে দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায়, রাফাত মজুমদার রিংকু পরিচালিত একটি নাটকের শুটিং করছিলেন তিনি।

করোনায় আক্রান্ত হয়ে বিশ্বে এখনো হাজার হাজার মানুষ প্রাণ হাড়াচ্ছেন। এমন সময়ে করোনার মতো সিরিয়াস ইস্যু নিয়েও মজা করছেন এই অভিনেতা? বিষয়টি নিয়ে তৌসিফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে কোনো সাড়া মেলেনি। তবে কথা বলেছেন নাটকের নির্মাতা।

এ বিষয়ে নির্মাতা রাফাত মজুমদার রিংকু বলেন, তৌসিফ অসুস্থ ছিল কিন্তু আমরা জানি তিনি সুস্থ হয়ে গেছেন। আমার একটা নাটকের সামান্য কয়েকটি অংশ বাকি ছিল, যেটা হচ্ছে রাস্তার দৃশ্য। অল্প সময় শুট করেছি।

তবে এমন ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, করোনা আক্রান্ত হয়ে কেউ শুটিং করতে যাবে, এটা তো অন্যায়। তার তো সেলফ আইসোলেশনে থাকার কথা। আমরা শিল্পীরা স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছি অথচ একজন শিল্পী নিজে পোস্ট দিলেন আবার জনবহুল এলাকায় শুটিং করলেন এটা ঠিক হয়নি।