এবার কি বায়োপিকে শাহরুখ খান

এবার কি বায়োপিকে শাহরুখ খান

ডিসেম্বর ১৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল ভারতের কিংবদন্তি হকি খেলোয়ার ধ্যানচাঁদের বায়োপিক নির্মিত হবে। গুঞ্জন শেষে বিষয়টি এখন চূড়ান্ত।

ভারতীয় গণমাধ্যম বলছে, সিনেমার অন্যতম প্রযোজক রনি স্ত্রুওয়ালা। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন ‘ইশকিয়া’ ও ‘উড়তা পাঞ্জাব’ খ্যাত পরিচালক অভিষেক চৌবে। তিনি গত এক বছর ধরে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন।

সিনেমাটির অভিনয়শিল্পী এখনও চূড়ান্ত হয়নি। চলছে চরিত্র বাছাইয়ের কাজ। সবচেয়ে আকর্ষণের বিষয় হলো ধ্যানচাঁদের চরিত্রে কে অভিনয় করবেন সেটি। বলিউড হাওয়ায় ভাসছে শাহরুখ খান এবং বরুণ ধাওয়ানের নাম। তবে এখনই এসব নিয়ে মুখ খুলতে চান না সংশ্লিষ্টরা।

মূল ভূমিকায় শাহরুখ খানকে এগিয়ে রাখছেন অনেকে। কারণ এর আগে শাহরুখ খান আগ্রহ দেখিয়েছে ধ্যানচাঁদের চরিত্রে অভিনয় করতে। অলিম্পিকে তিনবার স্বর্ণ পদকজয়ী এই হকি খেলোয়াড়ের বায়োপিক প্রযোজনাও করতে চেয়েছেন কিং খান।

এর আগে ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমায় শাহরুখ খানককে দেখা গেছে হকি খেলোয়ার ও কোচ হিসেবে। এ সিনেমায় তিনি কবির খান চরিত্রে অভিনয় করেন। আবার তাকেই প্রযোজক-পরিচালক কাছাকাছি চরিত্রে ভাববেন কি না, সে নিয়ে আলোচনা চলছে।

বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। নতুন বছরে শুরু হবে সিনেমার দৃশ্যধারণ। মুক্তির সম্ভাবনা ২০২২ সালে।