আজই বাগদান সেরে ফেলছেন রণবীর-আলিয়া?

0
9

বলিউড তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাট ২০২১ সালের আগেই বাগদান সেরে ফেলছেন? সম্প্রতি এমন খবরেই জোর শোরগোল শুরু হয়েছে বলিউডে। যদিও রণবীর ও আলিয়া এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও চুপিসারেই তারা আংটিবদল সেরে ফেলছেন বলে শোনা যাচ্ছে।

বুধবার পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় বাগদান পর্ব সেরে ফেলবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রাজস্থানের রণথম্ভোরের আমন হোটেলে এই মুহূর্তে রয়েছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাটরা। সেখানেই তারা আংটি বদল সারবেন।

রণথম্ভোরের আমন হোটেলে যেমন নীতু কাপুর, রিদ্ধিমা কাপুররা রয়েছেন, তেমনি তাদের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংরাও। রণবীর ও আলিয়ার খুশির দিনে সাক্ষী থাকতেই দীপিকারা রণথম্ভোরে উড়ে গেছেন।

এদিকে এই মুহূর্তে ভারতের গোয়ায় রয়েছেন করণ জোহর। তবে শিগগিরই কাজ মিটিয়ে করণ জোহর গোয়া থেকে রণথম্ভোরে উড়ে যাবেন। করণ জোহর, দীপিকা ও রণবীর সিংসহ ঘনিষ্ঠদের হাজিরাতেই রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাগদান হবে।

আজই যদি রণবীর কাপুর এবং আলিয়া ভাট আংটি বদল সেরে ফেলেন, তাহলে বাগদানের একটি অনুষ্ঠানও হবে রণথম্ভোরের আমন হোটেলে। তবে কাপুর পরিবারের আর কে কে ওই অনুষ্ঠানে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here