আক্ষেপ প্রকাশ করলেন মামুনুর রশীদ

আক্ষেপ প্রকাশ করলেন মামুনুর রশীদ

ডিসেম্বর ৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

শিল্প সংস্কৃতির বিকাশে সরকারিভাবে টেলিভিশন শিল্পী কল্যাণ তহবিল গঠনের দাবি জানিয়েছে অভিনয় শিল্পী সংঘ। সোমবার সকাল ১১টায় সংগঠনটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান সংগঠনটির নেতারা।

সেখানে উপস্থিত ছিলেন গুণী অভিনেতা ও শিল্পী সংঘের উপদেষ্টা মামুনুর রশীদ। এ সময় আক্ষেপ নিয়ে তিনি বলেন, টানা ৫০ বছর একটা জায়গায় কাজ করেও টাকা পয়সা নিয়ে নিশ্চিন্তে থাকা যায় না। আমাকে ৭০ বছর বয়সে এসেও টাকা পয়সা নিয়ে ভাবতে হয়। শিল্প চর্চা করে যদি অভাবে ভুগতে হয় তাহলে এই জায়গাটির প্রতি মানুষের ভালোবাসা ও ভরসা কমে যাবে। এখানে যোগ্য লোকের অভাব দেখা যাবে।

বরেণ্য এই অভিনেতা বলেন, সারা জীবন কাজ করে সবাই নিরাপত্তা চায়। কিন্তু যারা অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত তারা সেটা পাই না। তারকাখ্যাতি নিয়েও অর্থের অভাবে থাকেন। শেষ বয়সে কষ্ট করেন। শিল্পীর মর্যাদা দেয়া উচিত। শিল্পীরা অর্থের অভাবে ভুগবে, দ্বারে দ্বারে সাহায্যের জন্য ঘুরবে এটা মেনে নেয়া যায় না।

তিনি আরো বলেন, বুড়ো বয়সে তো আর নতুন করে চাকরি বা ব্যবসা করতে পারি না। যেটা পারি সেটার উপরই নির্ভর করতে হয়। এই বিষয়টি আপনারা অনুধাবণ করবেন এবং সরকারের কাছে তুলে ধরবেন।