অপর্ণার বাগদান সম্পন্ন, বিয়ে ১০ ডিসেম্বর

অপর্ণার বাগদান সম্পন্ন, বিয়ে ১০ ডিসেম্বর

ডিসেম্বর ৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

দীর্ঘ বন্ধুত্ব ও প্রেমের পর বাগদান সারলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। পাত্রের নাম সাতরাজিৎ দত্ত। সোমবার পারিবারিকভাবে বাগদানের পর্ব সম্পন্ন হয়েছে তাদের। এদিন আশীর্বাদ অনুষ্ঠানও হয়ে গেছে।

গ্রামের বাড়ি চট্টগ্রামে বর ও কনে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা ইরফান সাজ্জাদ, পরিচালক শাফায়াত মুনসুর রানাসহ অনেকেই।

জানা গেছে, অপর্ণা ঘোষের বর সত্যজিৎ দত্ত পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানে পড়াশোনা করেছেন। আগামী ১০ ডিসেম্বর অপর্ণার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

অপর্ণার পারিবারিক সূত্রে জানা গেছে, বিয়ে শেষে আসছে বছরের শুরুতে জমকালো আয়োজনে হবে রিসিপশনের অনুষ্ঠান। বর-কনের পরিবারের পাশাপাশি সেখানে উপস্থিত থাকবেন শোবিজে অপর্ণার সহকর্মীরা।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন অপর্ণা ঘোষ। এই আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি। এরপর থেকেই নাটও চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন৷ ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।