হৃদির সঙ্গে চিল করবেন শাকিব!

হৃদির সঙ্গে চিল করবেন শাকিব!

নভেম্বর ১৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

করোনাকালীন বিরতি কাটিয়ে নির্মাতা অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ দিয়েই শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। এই ছবির আইটেম গানে শাকিব খানের সঙ্গে দেখা যাবে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র মুকুট জয়ী হৃদি শেখকে। গানের শিরোনাম ‘চিল করবো চিল’।

সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ছবির নির্মাতা নিজেই। এর আগে বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়াসহ আরো বেশ কয়েকজনের নাম শোনা গিয়েছিলো আইটেম গানটিতে অংশ নেওয়ার বিষয়ে। শেষ পর্যন্ত হৃদি শেখকেই বেছে নিলো ছবির টিম। এক্ষেত্রে হৃদির নাচের দক্ষতাকেই প্রাধান্য দেয়া হয়েছে বলে জানান অনন্য মামুন।

হৃদি শেখের জন্ম এবং বেড়ে ওঠা রাশিয়াতে। সেখানেই কেটেছে তার শৈশব ও কৈশোর। বিদেশে বড় হলেও দেশীয় সংস্কৃতির প্রতি ছিল অগাধ ভালোবাসা ও টান। নৃত্যের শিক্ষা নিতে রাশিয়াতেই ভর্তি হন স্কুলে। নাচের সেই শিক্ষা আর অভিজ্ঞতা কাজে লাগিয়ে সেরা নাচিয়ে সিজন থ্রি’র বিজয় মুকুট ছিনিয়ে নেন।

মিউজিক ভিডিওসহ নানা রকম অনুষ্ঠানে নাচ করতে দেখা গেছে হৃদি শেখকে। আর এবার শাকিব খানের সঙ্গে আইটেম গানের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে তার।

ছবির নির্মাতা অনন্য মামুন বলেন, আগামী ১৮ নভেম্বর থেকে এফডিসিতে শুরু হবে ‘নবাব এলএলবি’ গানের শুটিং৷ এ গানে পারফর্ম করবেন হৃদি শেখ। শুটিংয়ের প্রস্তুতি চলছে।

শাকিব খানকে এ সিনেমায় তাকে দেখা যাবে প্রতিবাদী উকিলের চরিত্রে৷ এখানে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।