সীতাকুণ্ডে আঁচল-আদরের রোমান্স

0
30

চিত্রনায়িকা আঁচল আঁখি ও অভিনেতা আদর আজাদ প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন ‘চিতকার’ নামের সিনেমায়। এটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। গত মাসে সিনেমাটির সিকোয়েন্সের শুটিং সম্পন্ন হয়েছে।

সিনেমাটিতে রবীন্দ্রসংগীত ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে’ গানটি ব্যবহার করা হচ্ছে। শনিবার চট্টগ্রামের সীতাকুণ্ডের বিভিন্ন লোকেশনে রোমান্টিক আবহের গানটিতে অংশ নেন আঁচল ও আজাদ। গানটির শুটিং সম্পন্ন হওয়ার মধ্য দিয়ে সিনেমাটির ক্যামেরা বন্ধ করা হয়েছে।

‘চিতকার’ এর জন্য রবীন্দ্রসংগীতটি নতুন করে কম্পোজ করেছেন পিন্টু ঘোষ এবং রোকন ইমন। গানটিতে কণ্ঠ দিয়েছেন শাদীদ আহমেদ অর্ণব। নাচের কোরিওগ্রাফি করেছেন আলিফ।

পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল বলেন, রবীন্দ্রনাথের এই জনপ্রিয় গানটি নতুনভাবে তৈরি করে ‘চিতকার’-এ ব্যবহার করা হয়েছে। অর্ণব খুব ভালো গেয়েছেন এবং পিন্টু দা ও রোকন ভাই অসাধারণ কম্পোজিশন করেছেন। আশা করছি সবার ভালো লাগবে।

চিত্রনায়িকা আঁচল বলেন, টিমের সকলের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণে বুঝতেই পারিনি শুটিং কখন শেষ হয়েছে। পরিচালক, সহশিল্পী, সিনেমাটোগ্রাফার, কোরিওগ্রাফার সকলেই অসাধারণ।

আঁচল-আদর ছাড়াও ছবিটিতে শাহেদ আলী ও তাজিয়াসহ বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেছেন। নির্মাতা জানান, আহাদুর রহমানের গল্পে নির্মিত সিনেমাটি খুব শিগগিরই সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here