শেষ লটের শুটিংয়ে ‘দিন দ্য ডে’

শেষ লটের শুটিংয়ে ‘দিন দ্য ডে’

নভেম্বর ১১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

শেষ হতে চলছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ ছবির শুটিং। সম্প্রতি তুরস্কে ছবিটির শুটিং শুরু হয়েছে। জানা গেছে, আর কয়েকদিন শুটিং করলেই দৃশ্যায়নের কাজ শেষ হবে।

অনন্ত তুরস্ক থেকে জানান, গেল ৩০ অক্টোবর থেকে তুরস্কের বেলুন স্বর্গ বলে খ্যাত ক্যাপাডোকিয়ায় শেষ লটের শুটিং শুরু হয়েছে। চলবে টানা ২০ দিনের মতো। কাজ শেষ করে তিনি দেশে ফিরবেন ১৮ নভেম্বর। এ পর্বে গানের কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে।

শুটিং শেষে ছবিটি মুক্তির জন্য বাকি কাজে হাত দেবেন অনন্ত ও ছবির টিম। আসছে বছরেই ভালো দিন দেখে ‘দিন দ্য ডে’ সিনেমা হলে মুক্তি দিতে চান তিনি।

ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। এখানে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুক অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের অভিনেতা-অভিনেত্রীদেরও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে।

এর আগে ২০১৯ সালের জুন মাসে প্রথম শুটিং শুরু হয় ছবিটির। ইরানের হেরাতের দুর্গম পাহাড় ও মরুভূমি, আফগানিস্তান সীমান্তে ছবিটির শুটিং চলেছে। পাশাপাশি বাংলাদেশের বুড়িগঙ্গা ব্রিজ, ৩০০ ফিট, হেমায়েতপুরে শিল্প পার্কসহ বিভিন্ন লোকেশনে হয়েছে ছবিটির দৃশ্যায়ন করা হয়েছে।