শাকিব খানের সঙ্গে নাচলেন হৃদি শেখ

0
30

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) জমকালো সেট ফেলে বুধবার হয়ে গেল ‘নবাব এলএলবি’ সিনেমার পার্টি গানের শুটিং। এ গানে শাকিব খানের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন সেরা নাচিয়ে খ্যাত হৃদি শেখ।

বিষয়টি জানিয়ে ছবির পরিচালক অনন্য মামুন বলেন, এটি মূলত গল্পের প্রয়োজনেই একটি পার্টি সং। আমি শুরু থেকেই গানটি নিয়ে বেশকিছু পরিকল্পনা করে চমকের কথা ঘোষণা দিয়েছিলাম। অবশেষে হৃদি শেখকে পেয়ে ভালো লাগছে।

শাকিবের সঙ্গে কেমন নাচলেন হৃদি সে বিষয়ে অনন্য মামুন বলেন, জাস্ট ওয়াও। হৃদি দারুণ নাচেন। শাকিব খানের নাচের খ্যাতি নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুজনে অসাধারণ পারফর্ম করেছেন এ গানে। পর্দায় গানটি দেখে দর্শক মুগ্ধ হবেন।

রাশিয়ান নাগরিক হৃদি শেখ নাচ শিখেছেন রাশিয়ায়। তিনি চ্যানেল আই আয়োজিত সেরা নাচিয়ে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন। এই প্রথমবার কাজ করলেন বাংলাদেশি সিনেমায়।

‘চিল করবো চিল’ শিরোনামের গানে শাকিবের সঙ্গে কোমর দোলাতে দেখা যাবে তাকে। এ গানে হৃদির অন্তর্ভুক্তি শাকিবভক্ত তথা সিনেমাপ্রেমীদের মধ্যে বেশ উত্তেজনার জন্ম দিয়েছে।

করোনাকালীন বিরতি কাটিয়ে ‘নবাব এলএলবি’ ছবিটি দিয়েই শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। এ সিনেমায় তাকে দেখা যাবে প্রতিবাদী এক উকিলের চরিত্রে। এখানে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here