শাকিবের কণ্ঠে ধর্ষণ বিরোধী গান

শাকিবের কণ্ঠে ধর্ষণ বিরোধী গান

নভেম্বর ৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

‘নবাব এলএলবি’ নামের নতুন ছবিতে হাজির হচ্ছেন শাকিব খান। এতে তার বিপরীতে দেখা যাবে মাহিয়া মাহি ও স্পর্শিয়াকে। ছবিটি পরিচালনা অনন্য মামুন। প্রচারণার অংশ হিসেবে ছবির টিজার প্রকাশ পেয়েছেন ওটিটি প্ল্যাটর্ফম আই থিয়েটার এবং সেলিব্রেটি প্রোডাকশন-এর ইউটিউব চ্যানেলে।

‘পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’-এমন কথার গানটি লিখেছেন ‘গালিবয়’ খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। কণ্ঠ দিয়েছেন সম্প্রীত দত্ত। গানটির কোরিওগ্রাফি করেছেন রোহান ও বেলাম। ক্যামেরায় ছিলেন মেহেদি রনি।

গানটিতে শাকিব খানের অসাধারণ লুকেরই প্রশংসা করছেন সবাই। শুধু তাই না, বাংলা গানে এমন শুটিং লোকেশনও খুব কম দেখা গেছে, যে কারণে গানটির প্রশংসায় ভাসছে দর্শক শ্রেণী। আর ভেতরে ভেতরে বীজ বুনছে, ছবিটি দেখার।

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘নবাব এলএলবি’র গান দিয়েই আই থিয়েটার অ্যাপটির বাজারে এলো। ভাবতে ভালো লাগছে, শাকিব খানের ছবি দিয়ে আই থিয়েটারের পথচলা শুরু হলো। আশা করি, নতুন প্লাটফর্মে দর্শকদের ভালো সাড়া মিলবে। চলতি মাসের শেষে ‘নবাব এলএলবি’ মুক্তি পাবে।

‘নবাব এলএলবি’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়া আছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এলিনা শাম্মীসহ অনেকে।

https://youtu.be/q5vSb4pKTGg