মেয়েকে নিয়ে সালমার আবেগঘন অনুভূতি

0
23

ফোক সংগীতশিল্পী হিসেবে গান পাগল শ্রোতাদের কাছে খ্যাতি রয়েছে সালমার। তিনি জনপ্রিয়তা পান ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতা দিয়ে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। দিনাজপুরের ছেলে শিবলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শিবলী সাদিকের বিয়ে সম্পন্ন হয়।

এরপর সালমার কোলজুড়ে আসে মেয়ে নেহা। ২০১৬ সালে বিয়ে বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছিলেন সালমা- লিখেছিলেন, মা আর সন্তানের এই সম্পর্ক কোনো কিছুর বিনিময়ে হয় না। আমার স্নেহা আমার জীবন। ওকে আর গান নিয়ে বাকি জীবনটা পার করে দিতে চাই। পাশে থাকার জন্য আমার সকল ভক্তদের ধন্যবাদ। সবাইকে অনুরোধ করবো, যা হয়ে গেছে তা নিয়ে দয়া করে আর কেউ কিছু লিখবেন না, এমনকি বলবেনও না।

২০ সালের এক সকালে মেয়ের প্রতি আবেগ প্রকাশ পেল ফেসবুকে। মেয়ের কয়েকটি ছবি দিয়ে লিখেছেন, স্নেহা তুই আমার পৃথিবীর এক অংশ। কারো কিছু জানতে হবে না, আমার আল্লাহ আর তুই জানলেই হবে। মা দূর থেকে সব সময় তোর জন্য দোয়া করে। তুই অনেক বড় হবিরে মা। স্নেহা মা তোমাকে অনেক ভালোবাসে।

বিচ্ছেদের পর থেকে মেয়ে স্নেহা সপ্তাহের তিন দিন থাকবে বাবার কাছে, চার দিন থাকবে মায়ের কাছে। এমনটা জানানো হয়। তবে কন্যা নেহা যে বাবার কাছেই থাকে তা সালমার এই ‘শূন্যতা’ পোস্ট থেকে বোঝা যায়।

অন্যদিকে শিবলী সাদিকও বিয়ে করেছেন গত বছর। গত বছরের ৮ জুন রাতে হিলির মেয়ে খাদিজা শিমুর সঙ্গে এই বিয়ে সম্পন্ন হয় তার। এর আগে সালমা ২০১৮ সালে দ্বিতীয় বিয়ে করেন। তার স্বামীর নাম সানাউল্লাহ সাগর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here