মন্ত্রীর নৈশভোজে অভিনেত্রীর ‘না’, সিনেমার শুটিং বন্ধ

মন্ত্রীর নৈশভোজে অভিনেত্রীর ‘না’, সিনেমার শুটিং বন্ধ

নভেম্বর ২৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ভারতের মধ্য প্রদেশের জঙ্গলে ‘শেরনি’ সিনেমার শুটিং করছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। শুটিংয়ে বিদ্যার উপস্থিতির খবর পেয়ে তাকে নৈশভোজের নিমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যের পররাষ্ট্রমন্ত্রী বিজয় শাহ। কিন্তু বিদ্যা সে নিমন্ত্রণে সাড়া দেননি। এ ঘটনার পরের দিন সিনেমার কলাকুশলীদের শুটিং সেটে ঢুকতে বাধা দেন বালাঘাট জেলা বন কর্মকর্তা।

তাদের বলা হয়, শুধু দুটি গাড়ি জঙ্গলে ঢুকতে পারবে। এমন পরিস্থিতিতে বন্ধ হয়ে যায় শুটিং। টাইমস নাউয়ের প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

তবে মন্ত্রী কখন নিমন্ত্রণ জানিয়েছেন বা কবে বিদ্যার শুটিং বন্ধ হয়েছে, সে বিষয়ে প্রতিবেদনে কিছু জানানো হয়নি। তবে শুটিং বন্ধে কোনো ভূমিকা নেই বলে দাবি করেছেন মধ্য প্রদেশের পররাষ্ট্রমন্ত্রী বিজয় শাহ।

তিনি বলেন, আমি বালাঘাটেই ছিলাম। এটা জেনে শুটিংয়ের লোকজন আমাকে আমন্ত্রণ জানায়। কিন্তু আমি বলেছি এখন সম্ভব না। আমি মহারাষ্ট্রে গিয়ে তাদের সঙ্গে দেখা করবো। আমন্ত্রণটা বাতিল হয়েছে, শুটিং নয়।

শেরনি সিনেমার শুটিং এর আগেও একবার বন্ধ হয়ে যায়। সে সময় এই সিনেমার অভিনেতা বিজয় রাজের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি শুটিং সেটের এক নারীকে উত্ত্যক্ত করেছেন। ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বিজয় রাজকে গ্রেফতারও করে। বিজয় রাজ জামিন পেয়ে শুটিংয়ের আর ফিরেননি।